বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

১১ বছরে ১১ দফায় বিদ্যুতের দাম বাড়ানো গণবিরোধী-নতুনধারা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৫৮২৩ বার পঠিত

১১ বছরে ১১ দফায় বিদ্যুতের দাম বাড়ানো গণবিরোধী, এই গণবিরোধী কর্মকান্ডের কারণে নতুন প্রজন্মের প্রতিনিধিদের পাশাপাশি সারাদেশের সাধারণ মানুষ সরকারের বিদ্যুৎ ও জ¦ালানি প্রতিমন্ত্রী-সচিব-সংশ্লিষ্টদের পদত্যাগের দাবিতে রাজপথে নামবে বলে নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ ঘোষণা দিয়েছেন।

১১ দফায় আমজনতার বক্তব্য না শুনে অযৌক্তিভাবে বিদ্যুতের দাম বৃদ্ধির প্রতিবাদে নিন্দা এবং সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে ৯ জানুয়ারি প্রেরিত বিবৃতিতে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ. বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী ও সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা আরো বলেন, দেশের বৃহত্তর স্বার্থবিরোধী-অপরাধী-দুর্নীতিবাজ-জঙ্গী-জামায়াতচক্র নিয়ন্ত্রিত বর্তমান সরকারের মন্ত্রী-সচিব-আমলাদেরকে ‘না’ বলতে হবে। তা না হলে এরা কেবল বিদ্যু-তেল-গ্যাস-দ্রব্যমূল্য বৃদ্ধির মধ্য দিয়ে দেশের মানুষকে- দেশের অর্থনীতিকে- দেশকে ধ্বংস করার জন্য আরো বড় বড় গণবিরোধী সিদ্ধান্ত নিতে সাহস পাবে। এদের বিষ দাত উপরে ফেলতে সাধারণ মানুষকে এখনই ঐক্যবদ্ধ হতে হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..