বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৫ পূর্বাহ্ন

মুরাদনগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আধুনিক যন্ত্রপাতির উদ্বোধন করেন এমপি ইউসুফ

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৫৭৭৩ বার পঠিত

কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজের প্রেশার ও ডায়াবেটিস পরিক্ষা করানোর পাশাপাশি উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় আধুনিক বিভিন্ন যন্ত্রপাতির উদ্বোধন করেন এবং রোগী ও নার্সদের খোঁজখবর নেন স্থানীয় সাংসদ।

শনিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে দশটায় সাধারণ রোগীদের মতো মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন সাংসদ ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: এনামুল হক সংসদ সদস্যকে অভ্যর্থনা জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আলাউদ্দিন ভূঞা জনি, উপজেলা ডেভলাপমেন্ট ফ্যাসিলিটর অফিসার জাহিদুল ইসলাম, আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সিরাজুল ইসলাম মানিক, গাইনী কনসালটেন্ট ফেরদৌস আরা বানু, র্কাডিওলজি কনসালটেন্ট ডা. কাজী রবিউল আলম, মেডিসিন কনসালটেন্ট ডা. আবুল কালাম আজাদ খান, এনেসথেশিয়ান কনসালটেন্ট ডা. ইয়াকুব আলী, ডা. ফারজানা, পা.জয়োন্ত সেন প্রমূখ।

পরে নিচতলায় বহিঃবিভাগে বিভিন্ন সমস্যার জন্য বিভিন্ন পরিক্ষা করান। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে সদ্য পাওয়া সেমি অটো বায়োকেমিস্ট্রি এনালাইজার, রক্তের বিভিন্ন উপাদানের কাউন্ট, ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর প্লাটিলেট কাউন্ট, হরমোন এমালাইজার, ইলেকট্রো সার্জিকেল ডায়ার্থামি, আধুনীক পোষ্ট অপারেটিব বেড ও আল্ট্রাসনোগ্রাম মেশিনের কার্যক্রম শুর্ভ উদ্বোধন করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..