শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

মির্জাগঞ্জে ৪০০ গ্রাম গাঁজাসহ আরিফ ভূইয়া নামের এক যুবক আটক

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৯০৮ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে মোঃ আরিফ হোসেন ভূইয়া (২৫) নামে এক যুবককে ৪০০ গ্রাম গাঁজাসহ আটক করছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

জানাগেছে গতকাল (সোমবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে মির্জাগঞ্জ উপজেলার ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নের ময়দা গ্রামে অভিযান চালায় মির্জাগঞ্জ থানা পুলিশ।

অভিযান পরিচালনা করা সাব-ইন্সপেক্টর আবুল হোসেন বলেন সোমবার রাত ৯টায় ময়দা গ্রামের ইউনুচ আলী ভূইয়ার বাড়ির সামনে থেকে আরিফকে তল্লাশি করে ৪০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়েছে,  আরিফ ময়দা গ্রামের ছোহরাব ভূইয়ার ছেলে।

এলাকাবাসীর সাথে কথা বলে আরো জানাগেছে মাদকসম্রাট আরিফের ভয়ে বাড়ির ও ওই গ্রামের বাসিন্দারা সবসময় আতঙ্কে থাকেন কেউ কিছু বললে বা সামান্য কোন কিছু নিয়ে দ্বন্দ্ব হলে তিনি দা,বটি,খোন্তা, কুড়ালসহ দেশীয় অস্ত্র-সস্র নিয়ে লাফিয়ে পরেন, তার বিরুদ্ধে ইতিপূর্বে এ ধরনের ঘটনার জন্য মির্জাগঞ্জ থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলী বলেন হ্যা ঘটনাটা শুনেছি ইতিপূর্বে তাদেরকে বেশ কয়েকবার ভালো হওয়ার জন্য সতর্ক করা হয়েছে কিন্তু তাতে আরো আমার উপর তারা ক্ষিপ্ত হয়। আরিফ ছাড়াও আরও কয়েকজন এ ব্যবসার সাথে জড়িত আছে বলে শুনেছি তাই মির্জাগঞ্জ থানা পুলিশকে অনুরোধ করবো যাতে তারা মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত রাখে।

স্থানীয় মহিলা ইউপি সদস্য মোসাঃ বুলবুলি বলেন ঘটনাটা শুনেছি এরা ময়দা গ্রামটাকে একবারে মাদক দিয়ে শেষ করে দিলো ছোট ছোট ছেলেরাও মাদকদ্রব্য বিক্রি ও সেবন করে। আমরা কিছু বলতে গেলেই আমাদের উপর চড়াও হয় যার কারনে কিছু বলাও যায়না।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন আরিফ নামের আসামীকে আমরা ৪০০ গ্রাম গাঁজাসহ আটক করেছি তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে, মামলা নং-০৬, তা-১৬/০১/২০২৩ইং। আসামিকে আজ মঙ্গলবার কোর্টে চালান করা হয়েছে।

তিনি মাদকের বিষয় আরো বলেন, মাদক কারবারিদের কে আমরা কোন ছাড় দিবো না। মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলবে। আমি যোগদানের সাথে সাথে সুখদেব নামে আরো এক মাদক কারবারিকে আমরা আটক করি। জনসাধারণকে বলবো আপনারা মাদকের বিষয় আমাদের তথ্য দিয়ে সহায়তা করুন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..