সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনামঃ
দৈনিক জনকন্ঠে ভূল সংবাদ পরিবেশন করায় ব্যবসায়ীর সংবাদ সম্মেলন সরকারের সময়োচিত উদ্যোগ বাস্তবায়নে পুলিশ জনবান্ধব বাহিনীতে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমৃদ্ধ ও নিরাপদে রাখতে পুলিশ সচেষ্ট থাকবে: রাষ্ট্রপতি রাফাহতে ইসরায়েলের হামলা হবে গাজার সাহায্যেও ‘কফিনে চূড়ান্ত পেরেক’ : জাতিসংঘ প্রধান অমর একুশে বইমেলার ২৬তম দিনে নতুন বই এসেছে ২৪৬টি বাংলাদেশ ফিলিস্তিনের নিপীড়িত জনগণের পাশে আছে : তথ্য প্রতিমন্ত্রী বিএনপিকে ভুলের খেসারত দিতে হবে : ওবায়দুল কাদের দৃষ্টিনন্দন নগরী পটুয়াখালী এখন দর্শনার্থীদের আকর্ষণ লিবিয়া থেকে আরো ১৪৪ জন অনিয়মিত বাংলাদেশী দেশে ফিরেছেন স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

মির্জাগঞ্জে ৪০০ গ্রাম গাঁজাসহ আরিফ ভূইয়া নামের এক যুবক আটক

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৯৭ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে মোঃ আরিফ হোসেন ভূইয়া (২৫) নামে এক যুবককে ৪০০ গ্রাম গাঁজাসহ আটক করছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

জানাগেছে গতকাল (সোমবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে মির্জাগঞ্জ উপজেলার ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নের ময়দা গ্রামে অভিযান চালায় মির্জাগঞ্জ থানা পুলিশ।

অভিযান পরিচালনা করা সাব-ইন্সপেক্টর আবুল হোসেন বলেন সোমবার রাত ৯টায় ময়দা গ্রামের ইউনুচ আলী ভূইয়ার বাড়ির সামনে থেকে আরিফকে তল্লাশি করে ৪০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়েছে,  আরিফ ময়দা গ্রামের ছোহরাব ভূইয়ার ছেলে।

এলাকাবাসীর সাথে কথা বলে আরো জানাগেছে মাদকসম্রাট আরিফের ভয়ে বাড়ির ও ওই গ্রামের বাসিন্দারা সবসময় আতঙ্কে থাকেন কেউ কিছু বললে বা সামান্য কোন কিছু নিয়ে দ্বন্দ্ব হলে তিনি দা,বটি,খোন্তা, কুড়ালসহ দেশীয় অস্ত্র-সস্র নিয়ে লাফিয়ে পরেন, তার বিরুদ্ধে ইতিপূর্বে এ ধরনের ঘটনার জন্য মির্জাগঞ্জ থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলী বলেন হ্যা ঘটনাটা শুনেছি ইতিপূর্বে তাদেরকে বেশ কয়েকবার ভালো হওয়ার জন্য সতর্ক করা হয়েছে কিন্তু তাতে আরো আমার উপর তারা ক্ষিপ্ত হয়। আরিফ ছাড়াও আরও কয়েকজন এ ব্যবসার সাথে জড়িত আছে বলে শুনেছি তাই মির্জাগঞ্জ থানা পুলিশকে অনুরোধ করবো যাতে তারা মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত রাখে।

স্থানীয় মহিলা ইউপি সদস্য মোসাঃ বুলবুলি বলেন ঘটনাটা শুনেছি এরা ময়দা গ্রামটাকে একবারে মাদক দিয়ে শেষ করে দিলো ছোট ছোট ছেলেরাও মাদকদ্রব্য বিক্রি ও সেবন করে। আমরা কিছু বলতে গেলেই আমাদের উপর চড়াও হয় যার কারনে কিছু বলাও যায়না।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন আরিফ নামের আসামীকে আমরা ৪০০ গ্রাম গাঁজাসহ আটক করেছি তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে, মামলা নং-০৬, তা-১৬/০১/২০২৩ইং। আসামিকে আজ মঙ্গলবার কোর্টে চালান করা হয়েছে।

তিনি মাদকের বিষয় আরো বলেন, মাদক কারবারিদের কে আমরা কোন ছাড় দিবো না। মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলবে। আমি যোগদানের সাথে সাথে সুখদেব নামে আরো এক মাদক কারবারিকে আমরা আটক করি। জনসাধারণকে বলবো আপনারা মাদকের বিষয় আমাদের তথ্য দিয়ে সহায়তা করুন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..