মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

মির্জাগঞ্জে ৪০০ গ্রাম গাঁজাসহ আরিফ ভূইয়া নামের এক যুবক আটক

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৯১৮ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে মোঃ আরিফ হোসেন ভূইয়া (২৫) নামে এক যুবককে ৪০০ গ্রাম গাঁজাসহ আটক করছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

জানাগেছে গতকাল (সোমবার) রাতে গোপন সংবাদের ভিত্তিতে মির্জাগঞ্জ উপজেলার ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নের ময়দা গ্রামে অভিযান চালায় মির্জাগঞ্জ থানা পুলিশ।

অভিযান পরিচালনা করা সাব-ইন্সপেক্টর আবুল হোসেন বলেন সোমবার রাত ৯টায় ময়দা গ্রামের ইউনুচ আলী ভূইয়ার বাড়ির সামনে থেকে আরিফকে তল্লাশি করে ৪০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়েছে,  আরিফ ময়দা গ্রামের ছোহরাব ভূইয়ার ছেলে।

এলাকাবাসীর সাথে কথা বলে আরো জানাগেছে মাদকসম্রাট আরিফের ভয়ে বাড়ির ও ওই গ্রামের বাসিন্দারা সবসময় আতঙ্কে থাকেন কেউ কিছু বললে বা সামান্য কোন কিছু নিয়ে দ্বন্দ্ব হলে তিনি দা,বটি,খোন্তা, কুড়ালসহ দেশীয় অস্ত্র-সস্র নিয়ে লাফিয়ে পরেন, তার বিরুদ্ধে ইতিপূর্বে এ ধরনের ঘটনার জন্য মির্জাগঞ্জ থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলী বলেন হ্যা ঘটনাটা শুনেছি ইতিপূর্বে তাদেরকে বেশ কয়েকবার ভালো হওয়ার জন্য সতর্ক করা হয়েছে কিন্তু তাতে আরো আমার উপর তারা ক্ষিপ্ত হয়। আরিফ ছাড়াও আরও কয়েকজন এ ব্যবসার সাথে জড়িত আছে বলে শুনেছি তাই মির্জাগঞ্জ থানা পুলিশকে অনুরোধ করবো যাতে তারা মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত রাখে।

স্থানীয় মহিলা ইউপি সদস্য মোসাঃ বুলবুলি বলেন ঘটনাটা শুনেছি এরা ময়দা গ্রামটাকে একবারে মাদক দিয়ে শেষ করে দিলো ছোট ছোট ছেলেরাও মাদকদ্রব্য বিক্রি ও সেবন করে। আমরা কিছু বলতে গেলেই আমাদের উপর চড়াও হয় যার কারনে কিছু বলাও যায়না।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন আরিফ নামের আসামীকে আমরা ৪০০ গ্রাম গাঁজাসহ আটক করেছি তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে, মামলা নং-০৬, তা-১৬/০১/২০২৩ইং। আসামিকে আজ মঙ্গলবার কোর্টে চালান করা হয়েছে।

তিনি মাদকের বিষয় আরো বলেন, মাদক কারবারিদের কে আমরা কোন ছাড় দিবো না। মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযান চলবে। আমি যোগদানের সাথে সাথে সুখদেব নামে আরো এক মাদক কারবারিকে আমরা আটক করি। জনসাধারণকে বলবো আপনারা মাদকের বিষয় আমাদের তথ্য দিয়ে সহায়তা করুন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..