বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

নলছিটিতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৫৮২৭ বার পঠিত

ঝারকাঠির নলছিটি উপজেলা প্রসাশনের উদ্যোগে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩জানুয়ারী) সকাল ১০টায় নলছিটি চায়না মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) জুয়েল রানা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ’র সভাপতিত্বে অতিথী হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াহেদ খান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস মোর্সেদা বেগম, নলছিটি থানা অফিসার ইনচার্জ (ওসি) মুঃ আতাউর রহমান, ভৈরবপাশা ইউপি চেয়ারম্যান আঃ হক, উপজেলা আ’লীগ সহসভাপতি খন্দকার মুজিবুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাশার তালুকদার, যুব উন্নয়ন কর্মকর্তা মাহামুদ আলম জোমাদ্দার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলো, পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী প্রমুখ।

নির্ধারিত ইভেন্টে প্রতিযোগিতা শেষে বিকেল ৩টায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন একাডেমিক সুপারভাইজার মোঃ বদরুল আমিন ও প্রভাষক মোঃ আমির হোসেন। প্রতিযোগিতায় ৩২টি ইভেন্টে উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় ২শতাধিক অ্যাথলেট অংশ নেন।

এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, ক্রীড়া শিক্ষক, ক্রীড়া সংস্থার প্রতিনিধিবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..