শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:১৬ পূর্বাহ্ন

মির্জাগঞ্জে ৬ ছাগল চোর আটক

জিয়াউর রহমান, মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৫৭৬৯ বার পঠিত

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে ৩ ছাগল চোরকে ১টি ছাগলসহ আটক করে ও তাদের দেয়া তথ্য অনুযায়ী আরো ৬টি ছাগলসহ আরো ৩ জনকে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন ‘দ্য কান্ট্রি টুডে ও বিডি পিপলস নিউজকে বলেন গত কাল (২৪-জানুয়ারী) সন্ধা ৭:৩০ ঘটিকার সময় কাঁকড়াবুনিয়া ইউনিয়নের বৌদ্ধপাশা থেকে ১টি ছাগলসহ ৩ জনকে আটক করা হয় আটককৃতরা হলেন ১। মোঃ মুসা (২০), পিতা-আবু তালেব, সাং-ছোট বিঘাই (অফিসের হাট), ২। মোঃ রাহুল খান (২০), পিতা-মোঃ মিলন খান, সাং-সেহাকাঠী, ৩। মোঃ মাসুদ খান (১৯), পিতা-মোঃ সালাম খান, সাং-লোহালিয়া, সর্ব থানা-পটুয়াখালী সদর, জেলা-পটুয়াখালী। পরে তাদের দেয়া তথ্য অনুয়ায়ী বরগুনা জেলার বেতাগী উপজেলার কাউনিয়া থেকে চোরাই ছাগল ক্রেতা চক্রের হোতা বেল্লাল মল্লিকসহ আরো ২ জনকে আরো ৬টি চোরাই ছাগলসহ তার বাসা থেকে আটক করা হয়।

তিনি আরো বলেন এই চক্রটি দুইটি অটো রিক্সা নিয়ে কলাপাড়া পটুয়াখালী সদর ও মির্জাগঞ্জ এলাকা ঘুরে বেড়ায় এবং রাস্তার পাশে ছাগল পেলেই টান দিয়ে অটোতে তুলে আমতলী চোরাই ছাগল বিক্রয়ের দায়িত্বে থাকা চক্রের হাতে বুঝে দেওয়াই এই চোর চক্রের কাজ।। রাস্তার পাশাপাশি অসহায় দরিদ্র মানুষের বাড়ি থেকেও ছাগল চুরি করা এই চক্রটির প্রধান পেশা। তাদের নামে ৩৭৯/৪১১/৩৪ ধারা মোতাবেক মামলা রুজু করা হয়েছে মামলা নং-১৩, তাং-২৫/০১/২০১৩ইং।

ছাগল চোরদের আটকের ফলে এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেন ও মির্জাগঞ্জ থানা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..