বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ

কিশোরগঞ্জে আলোচনা সভা ও নবীন আলেম সংবর্ধনা

জুবায়ের আহমাদ জুয়েল, (কিশোরগঞ্জ প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৪২ বার পঠিত
কিশোরগঞ্জে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের উদ্যোগে আলোচনা সভা ও নবীন আলেম সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
৯ফেব্রুয়ারী’২৩ বৃহস্পতিবার, দুপুর ২টা কিশোরগঞ্জের শোলাকিয়ায় অবস্থিত দলীয় কার্যালয়ে দলটির জেলা সভাপতি এইচ এম সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় উক্ত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ইউসুফ আহমাদ মানসুর।
তিনি বলেন, মহানবী (সা.) ও সাহাবীগণ কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করে বাস্তব প্রমাণ রেখে গিয়েছিলেন। আলেমসমাজ নবীগণের উত্তরসূরী হিসেবে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।
 তিনি আরো বলেন, দেশে ইনসাফ, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় ভূমিকা পালন করতে হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হা. মাওলানা প্রভাষক মুহাম্মাদ আলমগীর হুসাইন তালুকদার, বাংলাদেশ মুজাহিদ কমিটি কিশোরগঞ্জ জেলা ছদর মাও. শফিকুল ইসলাম ফারুকী, বাংলাদেশ কোরআন শিক্ষা বোর্ড কিশোরগঞ্জ জেলা সভাপতি ক্বারী আব্দুল মান্নান, আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জের মুহাদ্দিস মাওলানা শোয়াইব আব্দুর রউফ, আলহাজ্ব শামসুদ্দীন ভূঁইয়া জামিয়া ইসলামিয়া মাদ্রাসার মুহাদ্দিস মুফতি কফিল উদ্দীন, তারাকান্দি জামিয়া হুসাইনিয়া আস-আদুল উলুম কওমী ইউনিভার্সিটির মুহাদ্দিস মুফতি আব্দুল কাইয়ূম।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সহ-সভাপতি ত্বোয়াসিন বিন মুজিব, সাধারণ সম্পাদক আহমাদুল্লাহ বিন ফরিদ, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমাদ, প্রশিক্ষণ সম্পাদক মাসুম আহমাদ, দাওয়াহ সম্পাদক খাইরুল ইসলাম, প্রকাশনা ও দফতর সম্পাদক শহিদুল ইসলাম ভূঁইয়া, অর্থ ও কল্যাণ সম্পাদক তাকরীম আহমাদ, বিশ্ববিদ্যালয় সম্পাদক মাহবুবুর রহমান, কওমী মাদ্রাসা সম্পাদক জাহিদুল ইসলাম, স্কুল ও কলেজ সম্পাদক সানজিদুল হক সাজিদ। (প্রমুখ)

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..