রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত পটুয়াখালী সদর উপজেলা পরিষদেের সকল বিজয়ীরা নতুন মুখ

তাড়াইলে একই প্রতিষ্ঠান থেকে এ প্লাস পেল স্বামী-স্ত্রী

জুবায়ের আহমাদ জুয়েল, (কিশোরগঞ্জ প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৫১ বার পঠিত
কিশোরগঞ্জের তাড়াইলে একই প্রতিষ্ঠান থেকে এ প্লাস পেল স্বামী-স্ত্রী। গত বুধবার ৮ ফেব্রুয়ারী বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড কর্তৃক প্রকাশিত ফলাফল অনুযায়ী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার কাজলা আলিম মাদরাসার মানবিক শাখা থেকে এ প্লাস পেয়ে উত্তির্ন হয়েছেন কল্লা গ্রামের  মৃত. ফরহাদ মিয়ার ছেলে হুমায়ূন কবির  ও তার সহধর্মিনী উম্মে হানিফা পুষ্প। পার্শ্ববর্তী গ্রাম কাজলা মধ্যপাড়ার বাসিন্দা মুহা. আফজাল হোসেনের কন্যা। তারা গত ৮ফেব্রুয়ারী ২০২২ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং সংসারের হাল ধরার পাশাপাশি শিক্ষা কার্যক্রম পরিচালনা করেছেন। অদম্য ইচ্ছে আর অক্লান্ত পরিশ্রমে পূরণ হয়েছে তাদের লালিত স্বপ্ন।
যুগলদ্বয়ের নিকট ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, বৈবাহিক জীবনে পড়াশোনা করা যায় না এমন ধারনা যাদের তারা ভুল ভাবছেন। আমরা দু’জন প্রতিযোগিতামূলক পড়াশোনা করেছি এবং আরো পড়াশোনা করতে চাই। আল্লাহ সামর্থ্য দান করলে উচ্চ শিক্ষার জন্য দেশের বাহিরে যাওয়ার পরিকল্পনা আছে। তারা আরো বলেন, ভবিষ্যতে পড়াশোনা শেষ করে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াবো, তাদের সেবা করবো। বেকার সমস্যা দূরীকরণে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাব।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..