রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

তাড়াইলে একই প্রতিষ্ঠান থেকে এ প্লাস পেল স্বামী-স্ত্রী

জুবায়ের আহমাদ জুয়েল, (কিশোরগঞ্জ প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৪৫ বার পঠিত
কিশোরগঞ্জের তাড়াইলে একই প্রতিষ্ঠান থেকে এ প্লাস পেল স্বামী-স্ত্রী। গত বুধবার ৮ ফেব্রুয়ারী বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড কর্তৃক প্রকাশিত ফলাফল অনুযায়ী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার কাজলা আলিম মাদরাসার মানবিক শাখা থেকে এ প্লাস পেয়ে উত্তির্ন হয়েছেন কল্লা গ্রামের  মৃত. ফরহাদ মিয়ার ছেলে হুমায়ূন কবির  ও তার সহধর্মিনী উম্মে হানিফা পুষ্প। পার্শ্ববর্তী গ্রাম কাজলা মধ্যপাড়ার বাসিন্দা মুহা. আফজাল হোসেনের কন্যা। তারা গত ৮ফেব্রুয়ারী ২০২২ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং সংসারের হাল ধরার পাশাপাশি শিক্ষা কার্যক্রম পরিচালনা করেছেন। অদম্য ইচ্ছে আর অক্লান্ত পরিশ্রমে পূরণ হয়েছে তাদের লালিত স্বপ্ন।
যুগলদ্বয়ের নিকট ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, বৈবাহিক জীবনে পড়াশোনা করা যায় না এমন ধারনা যাদের তারা ভুল ভাবছেন। আমরা দু’জন প্রতিযোগিতামূলক পড়াশোনা করেছি এবং আরো পড়াশোনা করতে চাই। আল্লাহ সামর্থ্য দান করলে উচ্চ শিক্ষার জন্য দেশের বাহিরে যাওয়ার পরিকল্পনা আছে। তারা আরো বলেন, ভবিষ্যতে পড়াশোনা শেষ করে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াবো, তাদের সেবা করবো। বেকার সমস্যা দূরীকরণে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাব।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..