শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

কিশোরগঞ্জে ইসলামী যুব আন্দোলনের পূর্ণাঙ্গ কমিটি

জুবায়ের আহমাদ জুয়েল, (কিশোরগঞ্জ প্রতিনিধি):
  • আপলোডের সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৫৩ বার পঠিত
কিশোরগঞ্জে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের(২০২৩-২৪ইং সেশনের) পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
১০ফেব্রুয়ারী’২৩ শুক্রবার বিকেল ৩টায়, কিশোরগঞ্জের শোলাকিয়ায় অবস্থিত দলটির জেলা কার্যালয়ে সাধারণ সম্পাদক মুহাম্মদ এমদাদুল ইসলাম এর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি মুহাম্মাদ রবিউল ইসলাম।
এসময় সভাপতি তার উদ্বোধনী বক্তব্যে বলেন, বর্তমান যুব সমাজ মদ, জুয়া, নারী নির্যাতন, সন্ত্রাস সহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ছে। তাদেরকে সঠিক পথের দিশা দিতে পীর সাহেব চরমোনা ‘ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ’ নামক একটি আদর্শিক সংগঠন প্রতিষ্ঠা করেন। “আদর্শবান যুবকরা জাগলেই বাংলাদেশ জাগবে”   এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটি আদর্শিক ও চারিত্রিক উন্নয়নে যুবকদের মাঝে কাজ করে যাচ্ছে।
ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার নতুন কমিটিতে যারা আছেন তারা হলেন, সভাপতি মুহাম্মদ রবিউল ইসলাম, সহ-সভাপতি মুহাম্মাদ সফিউল্লাহ, সাধারণ সম্পাদক মুহাম্মাদ এমদাদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হা. মাও. দেলোয়ার হুসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফাইজুল ইসলাম, দফতর সম্পাদক মাও. শরীফুল ইসলাম, অর্থ সম্পাদক মুহাম্মদ আবু হানিফ, প্রচার সম্পাদক মাও. মানসুর আহমাদ সোহাগ, প্রকাশনা সম্পাদক মাও. হাবিবুল্লাহ হুমায়ুন, দাওয়াহ্ ও প্রশিক্ষণ সম্পাদক হা. মাও. আবু বকর সিদ্দিক, যুব উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমান খান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ ইসমাঈল হুসাইন, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মুহাম্মদ আব্দুর রহমান, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ আবু হানিফ, আইন ও মানবাধিকার সম্পাদক মুহাম্মাদ আবু সাদ্দাদ রাসেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শরীফুল ইসলাম মীর(সজিব), শিল্প ও বানিজ্য  সম্পাদক ইসমাইল হুসেন, স্বাস্থ্য ও পরিবে সম্পাদক মাজহারুল ইসলাম,  সংখ্যালগু ও নৃ-গোষ্ঠী কল্যাণ সম্পাদক মুহাম্মদ হাবিবুর রহমান, উপ-সম্পাদক, সৈয়দ জাফর ইমাম সুজন, উপ-সম্পাদক ফয়সাল আহমাদ মহসিন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..