মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

সাফওয়ান সোবহান সাউথ এশিয়া বিজনেস পার্টনারশিপ অ্যাওয়ার্ডে ভূষিত

সায়েদা রিমি কবিতা (বিশেষ প্রতিনিধি):
  • আপলোডের সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৩৯ বার পঠিত

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান, সামাজিক ও ব্যবসায়িক সম্প্রদায়ে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ সাউথ এশিয়া বিজনেস পার্টনারশিপ অ্যাওয়ার্ড ২০২২-এ ভূষিত হয়েছেন। পুরষ্কার অনুষ্ঠানটি ১০ই ফেব্রুয়ারী ২০২৩ (শুক্রবার) নেপালের কাঠমান্ডুতে একটি স্থানীয় হোটেলে অনুষ্ঠিত হয়েছে এবং এতদ অঞ্চলের শীর্ষ ব্যবসায়ী নেতা এবং গুণীজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপালের প্রাক্তন নগর উন্নয়ন মন্ত্রী রাম কুমারী ঝাকরি, এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নেপালের সাবেক সংস্কৃতি, পর্যটন ও বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী জীবন রাম শ্রেষ্ঠা এমপি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য প্রেম আলে মগর, রমা আলে মগর এমপি, জয় রাম থাপা এমপি, সাবেক সংসদ মন্ত্রী দীপক নিরুলা, বাংলাদেশের বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোহাম্মদ এনামুল হক, কৃষ্ণ বাহাদুর, মতি ইরাম ইতানি প্রমুখ। ব্যবসা ও পর্যটনের উন্নয়নে সহযোগিতা ছিল অনুষ্ঠানের মূল আলোচনার বিষয়। প্রধান অতিথি দীর্ঘমেয়াদী ব্যবসায়িক সম্পর্ক পরিকল্পনা উন্নয়নের উপর জোর দেন।

সাউথ এশিয়া বিজনেস পার্টনারশিপ অ্যাওয়ার্ড হল ব্যবসায়িক সম্প্রদায়ের একটি মর্যাদাপূর্ণ পুরস্কার এবং এটি এমন ব্যক্তিদের কাছে উপস্থাপন করা হয়েছে যারা ব্যতিক্রমী নেতৃত্বের দক্ষতা, উদ্ভাবনী চিন্তাভাবনা এবং তাদের নিজ নিজ ক্ষেত্রে শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি প্রদর্শন করেছেন। সাফওয়ান সোবহানকে এই পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়েছে তার টেকসই ব্যবসায়িক প্রবৃদ্ধি, উদ্ভাবন চালনা এবং ব্যবসায়িক কোম্পানির মধ্যে সহযোগিতা ও দলবদ্ধতার সংস্কৃতি গড়ে তোলার ট্র্যাক রেকর্ডের ভিত্তিতে।

গত দুই দশকে, সাফওয়ান সোবহান বসুন্ধরা গ্রুপে সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন এবং প্রতিষ্ঠিত করেছেন অভ্যন্তরীণ প্রক্রিয়া এবং পেশাদারিত্বের জন্য এক অসামান্য নিদর্শন । তার দক্ষ নেতৃত্বে, গ্রুপটি উল্লেখযোগ্য প্রবৃদ্ধি অর্জন করেছে এবং বিস্তৃত ব্যবসা ও শিল্প উদ্যোগে তিনি নিজেকে একজন যোগ্য নেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন ।

সাম্প্রতিক বছরগুলোতে সাফওয়ান সোবহান বিভিন্ন অনুষ্ঠানে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেয়েছেন। সম্প্রতি তিনি যুক্তরাজ্যে “নিউ ইয়ার সামিট অফ লিডারস”-এ মর্যাদাপূর্ণ “গ্র্যান্ড স্টার অফ সাকসেস ২০২২” পুরস্কার পেয়েছেন। তিনি লন্ডনে অনুষ্ঠিত এশিয়া-ইউরোপ বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম ২০২২-এর ১৭তম সংস্করণে ‘গ্লোবাল লিডার অফ দ্য ইয়ার ২০২১-২২’ এ ভূষিত হয়েছেন। ২০২২ সালে তিনি ‘বাংলাদেশে শীর্ষ তরুণ করদাতাদের পুরস্কার’ অর্জন করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..