সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে ৪ গরু চোর গ্রেফতার, জব্দ গাড়িসহ ৬টি গরু পটুয়াখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম সোয়েবের ইশতেহার ঘোষণা  রেড ক্রিসেন্টের প্রশ্নপত্র ফাঁসের ঘটনা সাজানো: কর্মকর্তাদের মাঝে চাপা ক্ষোভ ঘূর্ণিঝড় রেমাল মোকাবিলায় প্রস্তুতি, ফায়ার সার্ভিস, ছুটি বাতিল : মনিরটিং সেল গঠন এমপি আনার খুনের তদন্তে ভারত যাবে গোয়েন্দা পুলিশ কোন দলের নেতাকর্মীকে জেলে পাঠানোর এজেন্ডা আমাদের নেই: ওবায়দুল কাদের সাকিব নট আউট ‘৭০০’ সরকার সকল ধর্মের বিশ্বাসীদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চায় : প্রধানমন্ত্রী ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড় রেমালের মোকাবেলায় প্রস্তুত রয়েছে সরকার : মহিববুর রহমান

কিশোরগঞ্জে যুব আন্দোলনের দফতর সম্পাদক নির্বাচিত হলেন শরীফুল

জুবায়ের আহমাদ জুয়েল, (কিশোরগঞ্জ প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৪২ বার পঠিত
ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা কমিটির দফতর সম্পাদক নির্বাচিত হলন তাড়াইল উপজেলার বোরগাঁও গ্রামের মৃত: আব্দুর রউফ মাষ্টারের ছোট ছেলে হা. মাও. মুহাম্মাদ শরীফুল ইসলাম।
গত ১০ফেব্রুয়ারী’২৩ শুক্রবার বিকেল ৩টায় কিশোরগঞ্জের শোলাকিয়ায় অবস্থিত দলটির
জেলা কার্যালয়ে অনুষ্ঠিত ‘পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ গ্রহন অনুষ্ঠানে’ সভাপতি মুহাম্মাদ রবিউল ইসলাম এই ঘোষনা প্রদান করেন।
মাওলানা শরীফুল ইসলাম তাড়াইল উপজেলা যুব আন্দোলনের বর্তমান সভাপতির দায়িত্বপালন করছেন। জেলা কমিটির দফতর সম্পাদক নির্বাচিত হওয়ায় গ্রামবাসী খুবই আনন্দিত।
 গ্রামের বাসিন্দা মুহাম্মাদ ইসলাম উদ্দীন শেখ জানান, মাও. শরীফুল ইসলাম একজন ত্যাগী নেতা, তিনি ছাত্রজীবন থেকেই রাজনীতি ও বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের সাথে জড়িত। তার সফলতায় আমরা গর্বিত। আদর্শ রাজনীতি ও সমাজসেবায় তিনি আরো এগিয়ে যাবেন আমরা এমনটাই প্রত্যাশী। আমরা মনেকরি যোগ্য ব্যক্তি যোগ্য স্থানে আসীন হয়েছেন।
গ্রামের কৃষক মুহাম্মাদ তাহের উদ্দীন বলেন, মাও. শরীফুল ইসলামের সফলতা মানেই গ্রামবাসীর সফলতা। আমরা গ্রামবাসীর পক্ষ থেকে তাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পারিবারিক ভাবে তারা একটি সমৃদ্ধশালী পরিবার। সে সামাজিক ও চারিত্রিক ভাবে ক্লিন ইমেজের একজন মানুষ। সে সবসময় গ্রামবাসীর সুখ-দুঃখে পাশে দাঁড়াবে আমরা এমনটাই চাই।
মাও. শরীফুল ইসলামের কাছে তার অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ছোটবেলা থেকেই পীর সাহেব চরমোনাই’র আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতিতে এসেছি। আমারা রাজনীতি করি কেবল জনগণের কল্যাণের জন্য। দলীয় ভাবে আমি জেলা শাখার দফতর সম্পাদক নির্বাচিত হয়েছি কিন্তু আমি তাড়াইলের সন্তান হিসেবে এলাকার জনগনের পাশে থাকতে চাই। এবং সুখ-দুঃখ ভাগাভাগি করতে চাই।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..