রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

কিশোরগঞ্জে যুব আন্দোলনের দফতর সম্পাদক নির্বাচিত হলেন শরীফুল

জুবায়ের আহমাদ জুয়েল, (কিশোরগঞ্জ প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৪৯ বার পঠিত
ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা কমিটির দফতর সম্পাদক নির্বাচিত হলন তাড়াইল উপজেলার বোরগাঁও গ্রামের মৃত: আব্দুর রউফ মাষ্টারের ছোট ছেলে হা. মাও. মুহাম্মাদ শরীফুল ইসলাম।
গত ১০ফেব্রুয়ারী’২৩ শুক্রবার বিকেল ৩টায় কিশোরগঞ্জের শোলাকিয়ায় অবস্থিত দলটির
জেলা কার্যালয়ে অনুষ্ঠিত ‘পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ গ্রহন অনুষ্ঠানে’ সভাপতি মুহাম্মাদ রবিউল ইসলাম এই ঘোষনা প্রদান করেন।
মাওলানা শরীফুল ইসলাম তাড়াইল উপজেলা যুব আন্দোলনের বর্তমান সভাপতির দায়িত্বপালন করছেন। জেলা কমিটির দফতর সম্পাদক নির্বাচিত হওয়ায় গ্রামবাসী খুবই আনন্দিত।
 গ্রামের বাসিন্দা মুহাম্মাদ ইসলাম উদ্দীন শেখ জানান, মাও. শরীফুল ইসলাম একজন ত্যাগী নেতা, তিনি ছাত্রজীবন থেকেই রাজনীতি ও বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের সাথে জড়িত। তার সফলতায় আমরা গর্বিত। আদর্শ রাজনীতি ও সমাজসেবায় তিনি আরো এগিয়ে যাবেন আমরা এমনটাই প্রত্যাশী। আমরা মনেকরি যোগ্য ব্যক্তি যোগ্য স্থানে আসীন হয়েছেন।
গ্রামের কৃষক মুহাম্মাদ তাহের উদ্দীন বলেন, মাও. শরীফুল ইসলামের সফলতা মানেই গ্রামবাসীর সফলতা। আমরা গ্রামবাসীর পক্ষ থেকে তাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পারিবারিক ভাবে তারা একটি সমৃদ্ধশালী পরিবার। সে সামাজিক ও চারিত্রিক ভাবে ক্লিন ইমেজের একজন মানুষ। সে সবসময় গ্রামবাসীর সুখ-দুঃখে পাশে দাঁড়াবে আমরা এমনটাই চাই।
মাও. শরীফুল ইসলামের কাছে তার অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ছোটবেলা থেকেই পীর সাহেব চরমোনাই’র আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতিতে এসেছি। আমারা রাজনীতি করি কেবল জনগণের কল্যাণের জন্য। দলীয় ভাবে আমি জেলা শাখার দফতর সম্পাদক নির্বাচিত হয়েছি কিন্তু আমি তাড়াইলের সন্তান হিসেবে এলাকার জনগনের পাশে থাকতে চাই। এবং সুখ-দুঃখ ভাগাভাগি করতে চাই।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..