মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারকে সহযোগিতা করুন: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

এস চাঙমা সত্যজিৎ (খাগড়াছড়ি প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৩৬ বার পঠিত

এস চাঙমা সত্যজিৎ (খাগড়াছড়ি প্রতিনিধি):

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জামাতের অপতৎপরতা রুখে স্মার্ট বাংলাদেশ গড়তে সহযোগীতা চাইলেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন ও পূনর্বাসন এবং আভ্যন্তরিণ উদ্ভাস্তু নির্দিষ্টকরণ ও পূনর্বাসন বিষয়ক ট্রাস্কফোর্স কমিটির চেয়ারম্যান (প্রতিমস্ত্রী পদমর্যাদা সম্পন্ন) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

আজ ১৬ ফেব্রুয়ারী ২০২৩ বৃহস্পতিবার খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলায় দিনব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন, ভিত্তিপ্রস্তর স্থাপন, শীতবস্ত্র ও সেলাই মেশিন বিতরণ শেষে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, হেডম্যান-কারবারী ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এদিন দুপুরে গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিন চৌধুরীর সভাপতিত্বে গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের সদস্য কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মানিকছড়ি ইউপির চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, কল্যান মিত্র বড়ুয়া, মাইন উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা ওঙ্কার বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু তাহের, সমীরণ পাল, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মারমাসহ সরকারী কর্মকর্তা কর্মচারী, গুইমারা উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্য রাখেন গুইমারা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা। পরে অসহায় দুঃস্থদের মাঝে সেলাই মেশিন ও শীত বস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এছাড়াও গুইমারার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করেন তিনি। এসময় তিনি বলেন, এই ধরনের উন্নয়ন মূলক কাজ ভবিষ্যতেও অব্যহত থাকবে ‘তবে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। গুইমারা উপজেলায় রুপান্তর হওয়ার পর থেকে ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমানে গুইমারাতে ৬০কোটি টাকার বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন কার্যক্রম চলমান রয়েছে উল্লেখ করে ভবিষ্যতে গুইমারাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে পর্যায়ক্রমে সকল পদক্ষেপ গ্রহণ করা হবে বলে আশ্বাস প্রদান করেন তিনি। এর আগে গুইমারা উপজেলা প্রশাসনিক ভবন, মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিভিন্ন উন্নয়ন মুলক কাজের শুভ উদ্ধোধন করেন প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..