বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল সময় যত গড়াচ্ছে সিলেট টু ঢাকা যাত্রাপথে ভোগান্তি বেড়ে চলছে স্বামীর অমানবিক নির্যাতনে দিশেহারা স্ত্রী সন্তানদের সংবাদ সম্মেলন সিলেটে ফের সীমন্ত দিয়ে আসছে চোরাই মোবাইল ফোনের চালান

মির্জাগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিবেদক):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৯৬৬ বার পঠিত

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার কাকরাবুনিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা সোনিয়া বেগম (১৯) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

২২ শে ফেব্রুয়ারি রোজ বুধবার সন্ধ্যায় মির্জাগঞ্জ উপজেলার কাকড়া বুনিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কলাগাছিয়া গ্রামে সোনিয়া নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার স্বামীর নাম বাহাদুর।

অত্র ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল জলিল মুঠোফোনে জানিয়েছেন, তিন বছর আগে তাদের বিয়ে হয় তার স্বামী বাহাদুর, তিনি ঢাকায় চাকরি করেন, বাড়িতে শশুর শাশুড়ি এবং গৃহবধূ থাকতেন। শাশুড়ি খুলনায় মেয়ের বাড়ি বেড়াতে যান। বাড়িতে শশুর এবং গৃহবধূ সোনিয়া ছিল। ঘটনার সময় শশুর বাড়িতে ছিল না। খালি ঘর পেয়ে সন্ধ্যায় সোনিয়া মাডাম এর সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী প্রেরণ করেছি, একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..