মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদ উপলক্ষে অসহায় শিশুদের মাঝে এসো গড়ি ফাউন্ডেশন’র পোশাক বিতরণ ঈদে নাড়ির টানে ঘড় মুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে পুলিশ: গাইবান্ধা পুলিশ সুপার গণপূর্তের প্রধান প্রকৌশলী পদ পেতে ২০ কোটি টাকার মিশনে মোসলেহ উদ্দীন ইলিয়টগঞ্জ-মুরাদনগর-বাঞ্ছারামপুর সড়কের কাজ দ্রুত শুরুর তাগিদ এমপি জাহাঙ্গীর আলম সরকারে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত মুরাদনগরে ঈদের আগে ব্যবসায়ীদের সব পুড়ে ছাই বান্দরবানের থানচিতে কৃষি ও সোনালী ব্যাংকে ডাকাতি দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের দাবীতে তাড়াইলে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৪৭ বার পঠিত
ধর্মহীন শিক্ষানীতি বাতিল ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের দাবীতে কিশোরগঞ্জের তাড়াইলে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় উপজেলা সদর বাজার ট্রলারঘাটস্থ দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে থানা মোড়, গোরস্থান মার্কেট ও মাদরাসা মার্কেট সহ বাজারের মূল সড়ক গুলো প্রদক্ষিণ করে একই জায়গায় এসে মিলিত হয়।
বিক্ষোভ পরবর্তী সমাবেশে দলটির উপজেলা শাখার সভাপতি ও গজারিয়া আতহারুল উলুম হাফিজিয়া মাদরাসার মুহতামিম মাওলানা এনামুল হক (বড় হুজুর) বলেন, দেশের সিংহভাগ মানুষ নিম্নবিত্ত ও মধ্যবিত্ত। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি দেশের মানুষকে চিন্তায় ফেলে দিয়েছে। একদিকে মাথাপিছু আয়ের হার কম অপরদিকে জিনিসপত্রের দাম বেশি, সবমিলিয়ে মরণাপন্ন অবস্থা। সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম বলেন, ধর্মহীন শিক্ষানীতির মাধ্যমে দেশের নতুন প্রজন্মকে অন্ধকারের দিকে ঠেলে দেয়া হচ্ছে। আমাদের শিশুরা যেন ধর্মীয় অনুশাসন ভুলে যায় সেজন্য খুব সূক্ষ্ম ভাবে শিক্ষাব্যবস্থা থেকে ধর্মীয় ভাবধারার গল্প, কবিতা, নবীগণের জীবনী বাদ দিয়ে ডারউইনের মতবাদ চালু করা হয়েছে। তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, শিক্ষা সিলেবাস সংশোধন করুন, একটি কর্মমূখী, আদর্শ ও নৈতিকতার শিক্ষায় নতুন প্রজন্মকে শিক্ষিত করে তুলুন।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার সহ-সভাপতি ও সওতুল হেরা হাফিজিয়া মাদরাসা’র মুহতামিম মাওলানা আবদুর রউফ, সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল হক, অর্থ সম্পাদক নাঈম আহমদ রিপন, সহ-অর্থ সম্পাদক জুবায়ের আহমাদ জুয়েল, বাংলাদেশ মুজাহিদ কমিটি’র উপজেলা শাখার সেক্রেটারি মাওলানা আমিনুল হক আকুবপুরী, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা শরীফুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা’র প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ শহিদুল ইসলাম ভূঁইয়া,  উপজেলা সভাপতি এইচ এম শেখ সাদী ও সাধারণ সম্পাদক আরিয়ান আহমেদ রাহাত প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..