মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দৈনিক জনকন্ঠে ভূল সংবাদ পরিবেশন করায় ব্যবসায়ীর সংবাদ সম্মেলন সরকারের সময়োচিত উদ্যোগ বাস্তবায়নে পুলিশ জনবান্ধব বাহিনীতে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমৃদ্ধ ও নিরাপদে রাখতে পুলিশ সচেষ্ট থাকবে: রাষ্ট্রপতি রাফাহতে ইসরায়েলের হামলা হবে গাজার সাহায্যেও ‘কফিনে চূড়ান্ত পেরেক’ : জাতিসংঘ প্রধান অমর একুশে বইমেলার ২৬তম দিনে নতুন বই এসেছে ২৪৬টি বাংলাদেশ ফিলিস্তিনের নিপীড়িত জনগণের পাশে আছে : তথ্য প্রতিমন্ত্রী বিএনপিকে ভুলের খেসারত দিতে হবে : ওবায়দুল কাদের দৃষ্টিনন্দন নগরী পটুয়াখালী এখন দর্শনার্থীদের আকর্ষণ লিবিয়া থেকে আরো ১৪৪ জন অনিয়মিত বাংলাদেশী দেশে ফিরেছেন স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের দাবীতে তাড়াইলে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৩৯ বার পঠিত
ধর্মহীন শিক্ষানীতি বাতিল ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের দাবীতে কিশোরগঞ্জের তাড়াইলে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় উপজেলা সদর বাজার ট্রলারঘাটস্থ দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে থানা মোড়, গোরস্থান মার্কেট ও মাদরাসা মার্কেট সহ বাজারের মূল সড়ক গুলো প্রদক্ষিণ করে একই জায়গায় এসে মিলিত হয়।
বিক্ষোভ পরবর্তী সমাবেশে দলটির উপজেলা শাখার সভাপতি ও গজারিয়া আতহারুল উলুম হাফিজিয়া মাদরাসার মুহতামিম মাওলানা এনামুল হক (বড় হুজুর) বলেন, দেশের সিংহভাগ মানুষ নিম্নবিত্ত ও মধ্যবিত্ত। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি দেশের মানুষকে চিন্তায় ফেলে দিয়েছে। একদিকে মাথাপিছু আয়ের হার কম অপরদিকে জিনিসপত্রের দাম বেশি, সবমিলিয়ে মরণাপন্ন অবস্থা। সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম বলেন, ধর্মহীন শিক্ষানীতির মাধ্যমে দেশের নতুন প্রজন্মকে অন্ধকারের দিকে ঠেলে দেয়া হচ্ছে। আমাদের শিশুরা যেন ধর্মীয় অনুশাসন ভুলে যায় সেজন্য খুব সূক্ষ্ম ভাবে শিক্ষাব্যবস্থা থেকে ধর্মীয় ভাবধারার গল্প, কবিতা, নবীগণের জীবনী বাদ দিয়ে ডারউইনের মতবাদ চালু করা হয়েছে। তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, শিক্ষা সিলেবাস সংশোধন করুন, একটি কর্মমূখী, আদর্শ ও নৈতিকতার শিক্ষায় নতুন প্রজন্মকে শিক্ষিত করে তুলুন।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার সহ-সভাপতি ও সওতুল হেরা হাফিজিয়া মাদরাসা’র মুহতামিম মাওলানা আবদুর রউফ, সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল হক, অর্থ সম্পাদক নাঈম আহমদ রিপন, সহ-অর্থ সম্পাদক জুবায়ের আহমাদ জুয়েল, বাংলাদেশ মুজাহিদ কমিটি’র উপজেলা শাখার সেক্রেটারি মাওলানা আমিনুল হক আকুবপুরী, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ তাড়াইল উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা শরীফুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা’র প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ শহিদুল ইসলাম ভূঁইয়া,  উপজেলা সভাপতি এইচ এম শেখ সাদী ও সাধারণ সম্পাদক আরিয়ান আহমেদ রাহাত প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..