বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

বাংলাদেশ থেকে গবাদি পশুর মাংস আন্তর্জাতিক বাজারে রপ্তানি হবে: আ স ম ফিরোজ, এমপি

মোঃ দেলোয়ার হোসেন, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৩৮ বার পঠিত

সরকারি প্রতিষ্ঠান সম্পর্কীত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসিকে দেখিয়েছেন কিভাবে গণভবনের অল্প জায়গায় হাঁস মুরগি ও গবাদী পশু পালন করা যায়। তিনি দেশকে স্বয়ং সম্পূর্ণ করেছেন, স্বল্প সময়ের মধ্যেই বাংলাদেশ থেকে গবাদি পশুর মাংস আন্তর্জাতিক বাজারে রপ্তানি করা হবে। আজ শনিবার সকাল ১১টার দিকে পটুয়াখালী বাউফলের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বাধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি আ স ম ফিরোজ আরো বলেন, কোন জমি খালি না রেখে বাড়ির আঙ্গিনায় অল্প জায়গায় হাঁস মুরগি ও গবাদী পশু পালন করতে সকলকে উৎসাহিত করতে হবে। হাটে বাজারে বসে অজাতা সময় নষ্ট না করে বাড়িতে হাঁস মুরগি ও গবাদী পশু পালনসহ এর পাশাপাশি শাকসবজি চাষ করারও আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার আল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: পার্থ সারথী দত্ত,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিচুর রহমান,উপসহকারী প্রাণীসম্পদ কর্মকর্তা শহিদুল ইসলাম, মাঠকর্মী রাখিয়া রহমান ঋতু, ডেইরী সমিতির সভাপতি ও সফল খামারী মো: হাবিুবুল্লাহ সহ প্রমূখ। অনুষ্ঠানে ৫০টি স্টলে ৪৫জন খামারী বিভিন্ন জাতের পাখি, মহিষ, ঘোড়া, গরু ও মোরগ মুরগীর প্রদর্শনীতে তুলে ধরেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..