শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত পটুয়াখালী সদর উপজেলা পরিষদেের সকল বিজয়ীরা নতুন মুখ

বাংলাদেশ থেকে গবাদি পশুর মাংস আন্তর্জাতিক বাজারে রপ্তানি হবে: আ স ম ফিরোজ, এমপি

মোঃ দেলোয়ার হোসেন, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৮৫০ বার পঠিত

সরকারি প্রতিষ্ঠান সম্পর্কীত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসিকে দেখিয়েছেন কিভাবে গণভবনের অল্প জায়গায় হাঁস মুরগি ও গবাদী পশু পালন করা যায়। তিনি দেশকে স্বয়ং সম্পূর্ণ করেছেন, স্বল্প সময়ের মধ্যেই বাংলাদেশ থেকে গবাদি পশুর মাংস আন্তর্জাতিক বাজারে রপ্তানি করা হবে। আজ শনিবার সকাল ১১টার দিকে পটুয়াখালী বাউফলের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বাধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি আ স ম ফিরোজ আরো বলেন, কোন জমি খালি না রেখে বাড়ির আঙ্গিনায় অল্প জায়গায় হাঁস মুরগি ও গবাদী পশু পালন করতে সকলকে উৎসাহিত করতে হবে। হাটে বাজারে বসে অজাতা সময় নষ্ট না করে বাড়িতে হাঁস মুরগি ও গবাদী পশু পালনসহ এর পাশাপাশি শাকসবজি চাষ করারও আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার আল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: পার্থ সারথী দত্ত,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনিচুর রহমান,উপসহকারী প্রাণীসম্পদ কর্মকর্তা শহিদুল ইসলাম, মাঠকর্মী রাখিয়া রহমান ঋতু, ডেইরী সমিতির সভাপতি ও সফল খামারী মো: হাবিুবুল্লাহ সহ প্রমূখ। অনুষ্ঠানে ৫০টি স্টলে ৪৫জন খামারী বিভিন্ন জাতের পাখি, মহিষ, ঘোড়া, গরু ও মোরগ মুরগীর প্রদর্শনীতে তুলে ধরেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..