শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান

ঝালকাঠিতে সময়ের আলো পত্রিকার চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৫৮৩৪ বার পঠিত

কেক কাটা ও আলোচনাসভার মধ্য দিয়ে ঝালকাঠিতে ‘দৈনিক সময়ের আলো’ পত্রিকার চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় প্রেসক্লাব হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফয়সাল আলম।
অন্যান্যের মধ্যে ঝালকাঠি প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দত্ত, সাবেক সভাপতি ও ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আব্দুর রশিদ, প্রেসক্লাবের সহসভাপতি অ্যাডভোকেট আক্কাস সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ছবির হোসেন।

সময়ের আলো’র ঝালকাঠি প্রতিনিধি আতিকুর রহমান’র সভাপতিত্বে সঞ্চালনা করেন ডিবিসি নিউজ প্রতিনিধি অলোক সাহা। এছাড়াও আইনজীবী, শিক্ষক, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মী, সমাজসেবসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। বক্তারা পত্রিকাটির সার্বিক সাফল্য, অগ্রগতি ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..