বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

ইনডেমনিটি দিয়ে বিদ্যুতের দাম বৃদ্ধি দেশবিরোধী : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৫৮২৯ বার পঠিত

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ইনডেমনিটি দিয়ে বিদ্যুতের দাম বৃদ্ধি দেশবিরোধী সিদ্ধান্ত। এমন নির্মম সিদ্ধান্ত নেয়ার পাশাপাশি বিদ্যুতের দাম বৃদ্ধিতে ভারতকে কেন উদাহরণ টানছেন? আপনারা কি ভারতের রাজ্য হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে ষড়যন্ত্র করছেন? যদি এসব ভয়ংকর চিন্তা মাথায় থেকে থাকে, তাহলে দ্রুত তা মাথা থেকে নামিয়ে দিন।

২ মার্চ সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত নেতাকর্মীদের মাঝে বই বিতরণ কর্মসূচিতে তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় মোমিন মেহেদী আরো বলেন, দেশের দুর্নীতিবাজ মন্ত্রী-এমপি-আমলারা দেশের অর্থনীতিকে কৌশলে ধ্বংস করে দিচ্ছে। বিদ্যুৎ চুরিরোধ-দুর্নীতি থামাতে ব্যর্থ হয়ে সরকারের এশটি অংশ সাধারণ মানুষের কাঁধের উপর সবরকমের মূল্যবৃদ্ধির খড়গ চালাতে মরিয়া হয়ে উঠেছে। এরা রাজনীতিকে কলুষিত করার পাশাপাশি পুলিশ-প্রশাসনকেও অন্ধকারাচ্ছন্ন করে রাখছে কেবল নিজেদের আখের গোছানোর জন্য।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..