সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

তাড়াইলে ইসলামী আন্দোলনের কমিটি গঠন: সভাপতি এনামুল হক, সা. সম্পাদক সাইফুল

জুবায়ের আহমাদ জুয়েল (কিশোরগঞ্জ প্রতিনিধি):
  • আপলোডের সময় : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ৫৮৫০ বার পঠিত

ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে শুরা অধিবেশনে কিশোরগঞ্জ জেলা তাড়াইল উপজেলার জন্য পঞ্চম বারের মতো সভাপতি হিসেবে মাওলানা এনামুল হক (বড় হুজুর), সহ-সভাপতি মাওলানা আব্দুর রউফ ও সাধারণ সম্পাদক মাওলানা শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম এর নাম ঘোষনা করা হয়।

বুধবার (৮মার্চ) দুপুর ২টায় সদর বাজার ট্রলার ঘাট কার্যালয়ে সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মুহাম্মাদ সাইফুল ইসলাম এর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন দলটির উপজেলা সভাপতি মাওলানা এনামুল হক (বড় হুজুর)।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা প্রভাষক মুহাম্মাদ আলমগীর হুসাইন তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা’র সহ-সভাপতি মুহাম্মাদ রফিকুল ইসলাম, সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ রুকন উদ্দীন, এসিস্ট্যান্ট সেক্রেটারি মাওলানা মুস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মুফতি শরিফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রেস ব্রিফিং প্রদান করেন দলটির জেলা সাংগঠনিক সম্পাদক মুফতি শরিফুল ইসলাম। এসময় তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে নতুন এই কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। দেশ, সমাজ ও মনবতার কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে কাজ করার জন্য নতুন কমিটির প্রতি পরামর্শ দেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..