বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল সময় যত গড়াচ্ছে সিলেট টু ঢাকা যাত্রাপথে ভোগান্তি বেড়ে চলছে স্বামীর অমানবিক নির্যাতনে দিশেহারা স্ত্রী সন্তানদের সংবাদ সম্মেলন সিলেটে ফের সীমন্ত দিয়ে আসছে চোরাই মোবাইল ফোনের চালান

রামপুরায় ৫ তলা ভবনে আগুন, নিহত ১

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৫৮৪৫ বার পঠিত

রাজধানীর পশ্চিম রামপুরার উলন রোডে একটি পাঁচ তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আব্দুল হাই জামালী বিপু(৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) রাত ৭টা ৫০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। নিহত বিপু পশ্চিম রামপুরার উলন রোডের বাসিন্দা মো. আব্দুল হালিম সরদারের ছেলে।

নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিল বলে দাবি করেছেন তার ভাই আবু সাইদ সোহাগ।

এদিকে অগ্নিকাণ্ডের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদুল ইসলাম।

তিনি জানান, আজ (বৃহস্পতিবার) রাত ৭টা ৫৬ মিনিটের দিকে আগুনের খবর পাই। এরপর ৮টা ১২ মিনিটের দিকে ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। অল্প কিছুক্ষণ সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রায় ৪০ মিনিটের চেষ্টায় রাত ৮ টা ৫০ মিনিটের দিকে পুরো আগুন নির্বাপণ করা সম্ভব হয়।

ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরও জানান, পাঁচ তলা ভবনটির ছাদের চিলেকোঠার পাশে নির্মিত একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। সিগারেট থেকে আগুন লাগে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুন ভয়াবহতা ছোট হলেও এ ঘটনায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এ বিষয়ে হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল কুদ্দুস বলেন, পশ্চিম রামপুরার উলন রোডের একটি ৫ তলা ভবনে আগুনের ঘটনা ঘটছে। এ ঘটনায় ভবনের একজন বাসিন্দা নিহত হয়েছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..