বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

হাজিরা খাতায় স্বাক্ষর করেই স্কুল ত্যাগ শিক্ষকের: ব্যবহার করছেন দলীয় ক্ষমতা

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৫৮২৭ বার পঠিত

বেতাগীর বিবিচিনি ইউনিয়নের দেশান্তরকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের বিএসসি শিক্ষক স্কুলে এসে হাজিরা খাতায় স্বাক্ষর করেই দুই একটি ক্লাস নিয়ে বাড়িতে চলে যাওয়ার অভিযোগ উঠেছে মোঃ আব্দুল রহিম এর বিরুদ্ধে, তিনি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হওয়াতে ক্ষমতার অপব্যবহার করেই এমনটি করছেন বলে জানা গেছে।

তিনি ১৮ মার্চ ২০১৩ সালে দেশান্তরকাঠী মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক পদে যোগদান করে নিয়মিতি স্কুলে আশা যাওয়া করতেন ও ক্লাস নিতেন। কিন্তু ১৫ নবেম্বর ২০১৩ সালের পরে বিবিচিনি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হওয়ার পরে ইচ্ছে মতো আসেন স্কুলে হাজিরা খাতায় স্বাক্ষর করেই দুই একটি ক্লাস নিয়ে চলে যান। যুবলীগের নেতা হওয়াতে ভয়ে কিছু বলতে পারছেন না স্কুলের প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকরা।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক শিক্ষক বলেন তাকে কিছু কলে কি আমরা মাইর খাবো রহিম বিএসসি তো ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমরা দূর থেকে এসে চাকরি করি ভালো থাকতে চাই।

এবিষয় আব্দুল রহিম এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমি এমনটি করিনি আমি রাজনীতি করি সেটা ঠিক এর মানে এই নয় যে ক্লাস ফাঁকি দেই।

স্কুলের প্রধান শিক্ষক বলেন ভাই কি আর করার তারা তো দল করে তাদের কিছু বললে আমাদের চাকরি করাই দায়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বলেন আপনার মাধ্যমে শুনতে পেলাম ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..