বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনামঃ
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা মুরাদনগরে সড়কে সোলার স্ট্রিট লাইট স্থাপন বরাবরই মানবিক কাজে নিজেকে বিলিয়ে দেন সার্জেন্ট জাহাঙ্গীর পটুয়াখালীতে সাংবাদিককে হুমকি: থানায় অভিযোগ দায়ের পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল! নাগেশ্বরীতে প্রাণী সম্পদ অফিসে টেকনিসিয়ান নিয়োগে অনিয়ম এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র জলবায়ু অভিযোজনে সফলতার জন্য বিশ্বের ঐক্যবদ্ধ প্রয়াস জরুরি : পরিবেশমন্ত্রী

গাইবান্ধায় ঘাঘট নদীর পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা প্রতিনিধি):
  • আপলোডের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৫৮১৫ বার পঠিত

গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর ঘাঘট নদীর পাশ থেকে জিসান নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জিসান সদর উপজেলার শাহাপাড়া ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের জাইদুল মিয়ার ছেলে এবং স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণির ছাত্র। ১৮ মার্চ শনিবার সন্ধ্যায় সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রাম থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়,গতকাল শুক্রবার শাহাপাড়া ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের নিজ বাড়ি থেকে দুই বন্ধুর সাথে বের হয়ে যায় জিসান। এরপর রাত গড়িয়ে সকাল হলেও বাড়ি ফেরেনি সে।

আজ সন্ধ্যায় স্থানীয় লোকজন পশ্চিম দুর্গাপুরে একটি ঘাসের জমিতে জিসানের নাক-মুখে রক্ত মাখা মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন,কে বা কারা হত্যা করে ফেলে রেখে গেছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও তিনি জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..