মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট ওয়েব’র ইফতার ও শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৫৯১৪ বার পঠিত

ঢাকাস্থ মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট ওয়েবের ইফতার মাহফিল ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩ এপ্রিল) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের হলরুমে এ ইফতার ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, একসময় মির্জাগঞ্জকে পটুয়াখালী জেলার পরে পরিচয় দিতে হতো। এখন দিন অনেক বদলেছ, এখন মির্জাগঞ্জ বললেই সবাই পটুয়াখালী বোঝে। এটা সম্ভব হয়েছে আমাদের মির্জাগঞ্জের সন্তানরা লেখাপড়া করেছে বলে। আজ আমরা বাংলাদেশকে রাজনৈতিক ও প্রশাসনিক ভাবে নেতৃত্ব দিচ্ছে। আগামীতে পুরো বাংলাদেশ আমরা নেতৃত্ব দেবো এই মানসিকতার বীজ হৃদয়ে বপন করতে হবে।

বক্তারা আরও বলেন, সরকারের ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আমাদের সুস্থ ভাবে বেড়ে উঠতে হবে। সেইসঙ্গে পরিবর্তন করতে হবে আমাদের দৃষ্টিভঙ্গি। স্মার্ট বাংলাদেশের সাথে তাল মিলিয়ে চলতে হলে এখনই আমাদের লক্ষ্য নির্ধারণ করতে হবে।

বক্তারা বলেন, সরকার ও দেশ অপেক্ষা করছে জ্ঞানভিত্তিক জনশক্তির জন্য। প্রতিযোগিতামূলক বিশ্বকে বাংলাদেশকে নতুন করে দেখিয়ে দিবে আমরা পারি। আর এটা করে দেখাবে মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট ওয়েবের সদস্যরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলার কৃতি সন্তান আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক রুহুল আমিন শিপার, বীরশ্রেষ্ঠ শহীদ মুন্সি আবদুর রউফ কলেজের শিক্ষক নুরুল ইসলাম, অ্যাডভোকেট আলমগীর হোসেন, বিএসএমএমইউর ডা. নজরুল ইসলাম আকাশ, মো. আলতাফ হোসেন, ড. আলমগীর হোসাইন, ইঞ্জিনিয়ার মো. শামসুল আলম, ডা. মো. হারুন অর রশিদ, অ্যাডভোকেট মো. আবদুস সালাম খান, মো. সেলিম হোসেন, অ্যাডভোকেট মোসাম্মাৎ নাজমা জলিল, মো. রফিকুল ইসলাম তাহের, মো. মিজানুর রহমান, অ্যাভোকেট আবু তালেব, মো. নুরুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে সংগঠনের লাইফমেম্বার, ডিরেক্টর ও ডেলিগেটসসহ মির্জাগঞ্জের ঢাকাস্থ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনায় ১২৩ জন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট ও সার্টিফিকেট দিয়ে সংবর্ধিত করা হয়।

উল্লেখ্য, মানবসেবার অন্যন্য উদাহরণ এই অরাজনৈতিক সংগঠনটি ২০০৫ সাল থেকে মির্জাগঞ্জের সর্বস্তরের মানু্ষের আর্তমানবতার সেবায় কাজ করে চলছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..