রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

দাউদকান্দি মহাসড়কে সাড়ে ১৪ কেজি গাঁজাসহ ১ মাদক পাচারকারী আটক

রায়হান চৌধুরী (কুমিল্লা প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৫৮২৩ বার পঠিত

কুমিল্লার দাউদকান্দি মহাসড়ক এলাকায় অভিযান চালিয়ে ১৪ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ১ মাদক পাচারকারীকে আটক করেছে দাউদকান্দি হাইওয়ে পুলিশ। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

রবিবার (০৮ এপ্রিল) দিবাগত রাতে দাউদকান্দি ফায়ার সার্ভিসের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত গাড়ির চালক মোঃ হৃদয়(২১) কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন গোলাপের চর এলাকার মোঃ হাসান মিয়ার ছেলে।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাহাঙ্গীর আলম বলেন, হাইওয়ে কুমিল্লা রিজিয়ন পুলিশ সুপার মোহাম্মদ রহমত উল্লাহ্ স‍‍্যারের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে রোববার রাতে হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রনজু মিয়া, আনোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে দাউদকান্দি ফায়ার সার্ভিসের সামনে থেকে মুরগির বাচ্চা নেওয়ার পিকআপ ভ‍্যান ঢাকা যাওয়ার পথে গাড়ি তল্লাশি করে সাড়ে ১৪ কেজি গাঁজাসহ ১ জন মাদক পাচারকারী আটক করা হয়।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ঢাকা মেট্রো ন- ২১-২৬৯৩ নাম্বারের একটি হলুদ-নীল কালারের পিকআপ ভ‍্যানের ভেতর তল্লাশী করে গাড়ীর পিছনে থাকা ০২টি ক্যারেট থেকে কসটেপে মোড়ানো ৪টি প্যাকেটে বাঁধা অবস্থায় সাড়ে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় ১ লাখ পয়তাল্লিশ হাজার টাকা। আটক আসামির বিরুদ্ধে দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..