সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

পলাশবাড়ীতে ইউপি সদস্যদের উপর হামলার প্রতিবাদে বিশাল মানববন্ধন

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৫৮১৩ বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য মোরশেদ আলম ও সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ আতোয়ারা বেগমকে হত্যার উদ্দেশ্যে হামলা ও শ্লীলতাহানীর অভিযোগে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১২ এপ্রিল দুপুরে ৬নং বেতকাপা ইউপি সদস্যদের আয়োজনে মাঠেরহাট ইউপি পরিষদের সামনে রাস্তায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আহত ইউপি সদস্য মোরশেদ আলমের পিতা সাবেক ইউপি সদস্য মোসলেম মিয়া, ইউপি সদস্য সোহেল রানা, ময়নুল ইসলাম, বাদশা মিয়া, আবু তাহের, আবদুল মালেক ও সংরক্ষিত সদস্য রওশন আরা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন,পলাশবাড়ী উপজেলার ৬নং বেতকাপা ইউপি চেয়ারম্যান একাধিক চুরি, ডাকাতি, হত্যা সহ অসংখ্য মামলার আসামী মোস্তাফিজুর রহমান মোস্তা চেয়ারম্যানের ব্যাপক দূর্নীতি ও অনিয়মের কারনে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অত্র ইউনিয়ন পরিষদের ৯ জন ওয়ার্ড সদস্য কর্তৃক অনাস্থা প্রস্তাব আনয়ন করেন। এরই জের ধরে ১১ এপ্রিল মঙ্গলবার বিকাল ৪টার দিকে মোস্তাফিজুর রহমান মোস্তা চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক অত্র ইউনিয়নের ওয়ার্ড সদস্য মোরশেদ আলম ও সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ আতোয়ারা বেগমের উপর হামলা ও শ্লীলতাহানী ঘটায়।

বক্তারা উক্ত চেয়ারম্যানের এহেন ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দুর্নীতিবাজ চেয়ারম্যান সহ হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানান। তা না হলে তারা বৃহত্তর আন্দোলন যাবে বলে মানববন্ধনে ঘোষণা দেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..