শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্বামীর নগ্ন ছবি প্রকাশ স্ত্রীর বিরুদ্ধে স্বামীর মামলা

বরগুনা প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৫৮৩০ বার পঠিত

গোপনে স্বামীর নগ্ন ছবি মোবাইলে ধারণ করে ব্লক মেইল, পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ায় স্ত্রীর বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলা করেছে ভুক্তভোগী স্বামী।

মামলার দরখাস্তটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) পটুয়াখালীকে তদন্তের আদেশ দিয়েছেন আদালত। গত ২৩ শে ফেব্রুয়ারী তারিখ (বৃহস্পতিবার ) সাইবার অপরাধের ২৫,২৬,২৯,৩৪,৩৫ ধারায়) ঢাকা সাইবার ট্রাইব্যুনাল আদালতে বরগুনা সদর উপজেলার ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়নের আয়লা আদাবাড়িয়া গ্রামের ওসমান গণি মৃধার ছেলে নুর হোসেন ইমাম বাদী হয়ে মামলাটি দায়ের করে।

মামলার একমাত্র আসামী হলেন পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের রুপধন গ্রামের মোঃ কামাল হোসেনের মেয়ে ও বাদী নুর হোসেন ইমামের স্ত্রী মোসাঃ নাসরিন (রুহি)।

মামলার বাদী নুর হোসেন ইমাম বলেন, আমার স্ত্রী নাসরিন রুহি গোপনে আমার নগ্ন ছবি মোবাইল ফোনে ধারণ করে আমাকে বিভিন্ন সময় বিভিন্নভাবে ব্লাকমেইল করে আসছিলো। সর্বশেষ আমার স্ত্রী আমার নিকট পাঁচ লক্ষ টাকা দাবী করে, আমি এ টাকা দিতে অস্বীকার করলে আমার নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেজবুকে) ছড়িয়ে দেয়।

পরে আমি বিভিন্ন লোকের কাছ থেকে স্ক্রিনশট সংগ্রহ করে ন্যায় বিচারের আশায় আদলতে মামলা দায়ের করেছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নগ্ন ছবি ছড়িয়ে দিয়ে আমার মান-সম্মানেরহানী করেছে, যা সাইবার ক্রাইম অপরাধ।

এ বিষয়ে মামলার আসামির সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে মুঠোফোনে পাওয়া যায় নি। পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) পটুয়াখালীর কর্মকর্তা সুজন দাস বলেন মামলা তদন্তধিন আছে। নুর হোসেন ইমাম আরো বলেন রুহি হিসেবে সবাই যাকে চিনে আসলে এটা ওর ছদ্মনাম কখনো রুহি কখনো মোহনা,মুক্তা,নাদিয়া,আসল নাম নাসরিন ওর সাথে আমার পরিচয় হয় ফেসবুকে তারপর বন্ধুত্ব তারপর প্রেম অতপর বিয়ে পর্যন্ত গড়ায়।আমি আমার মায়ের কথায় বিবাহ করি এবং রুহি বলেছিলো ওর একটা পরিচয় দরকার মানুষ খারাপ বলে এরকম প্রেমের সম্পর্ককে, আমি ও রাজি ছিলাম কিন্তু আমি মানুষটাকে ভালবেসেছিলাম।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..