শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

মাদক ব্যবসায়ীদের সম্পর্কে তথ্য দেওয়ার অনুরোধ ডিএমপি কমিশনারের

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৫৮৩৯ বার পঠিত

এলাকার মাদক ব্যবসায়ীদের সম্পর্কে তথ্য দেওয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

বৃহস্পতিবার দুপুর ৩টায় ডিএমপির ওয়ারী বিভাগ ধলপুর কমিউনিটি সেন্টারে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ঈদ সৌহার্দ্য ও খুশির বার্তা নিয়ে আসে। ইসলাম শিক্ষা দেয় আনন্দ শুধু একা উপভোগ করার বিষয় নয়, সবাইকে নিয়ে উপভোগ করতে হবে। এজন্য ইসলামে যাকাত-ফিতরার ব্যবস্থা করা হয়েছে যাতে আনন্দ সবাই ভাগাভাগি করতে পারে।

তিনি বলেন, দেশে এমন অনেক পরিবার আছে যারা আনন্দ পুরোপুরি উপভোগ করতে পারে না, কারণ তাদের এক বেলার খাবার আছে তো আরেক বেলার খাবার নেই। প্রধানমন্ত্রী বিষয়টি বিবেচনা করে সারা দেশে বয়স্ক ও বিধবাদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন। তিনি ভূমিহীন ও গৃহহীনদের ঘরের ব্যবস্থা করে দিয়েছেন।

তিনি বলেন, করোনার সময় পুলিশ মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছে। বাপ ছেলের আর ছেলেরা মায়ের লাশ ফেলে গেলেও পুলিশ সেই লাশ দাফন করেছে। এ কাজ করতে গিয়ে ১০৬ জন পুলিশ করোনায় মারা গিয়েছেন কিন্তু পুলিশ সেবা দেওয়া থেকে কখনো বঞ্চিত করেনি।

ডিএমপি কমিশনার বলেন, কয়েকদিন আগে আপনারা দেখেছেন, নিউ মার্কেটে যখন আগুন লাগলো পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি দোকানে আগুন থেকে বাঁচাতে মাথায় করে কাপড়ের বস্তা নিচে নামিয়ে দিয়েছে। পুলিশ নিজস্ব ডিউটির পাশাপাশি সবসময় এ ধরনের কাজ করে।

এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) মুহা. আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, যুগ্ম-পুলিশ কমিশনাররা উপ-পুলিশ কমিশনারসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..