মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

মাদক ব্যবসায়ীদের সম্পর্কে তথ্য দেওয়ার অনুরোধ ডিএমপি কমিশনারের

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৫৮৩৩ বার পঠিত

এলাকার মাদক ব্যবসায়ীদের সম্পর্কে তথ্য দেওয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

বৃহস্পতিবার দুপুর ৩টায় ডিএমপির ওয়ারী বিভাগ ধলপুর কমিউনিটি সেন্টারে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ঈদ সৌহার্দ্য ও খুশির বার্তা নিয়ে আসে। ইসলাম শিক্ষা দেয় আনন্দ শুধু একা উপভোগ করার বিষয় নয়, সবাইকে নিয়ে উপভোগ করতে হবে। এজন্য ইসলামে যাকাত-ফিতরার ব্যবস্থা করা হয়েছে যাতে আনন্দ সবাই ভাগাভাগি করতে পারে।

তিনি বলেন, দেশে এমন অনেক পরিবার আছে যারা আনন্দ পুরোপুরি উপভোগ করতে পারে না, কারণ তাদের এক বেলার খাবার আছে তো আরেক বেলার খাবার নেই। প্রধানমন্ত্রী বিষয়টি বিবেচনা করে সারা দেশে বয়স্ক ও বিধবাদের জন্য ভাতার ব্যবস্থা করেছেন। তিনি ভূমিহীন ও গৃহহীনদের ঘরের ব্যবস্থা করে দিয়েছেন।

তিনি বলেন, করোনার সময় পুলিশ মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিয়েছে। বাপ ছেলের আর ছেলেরা মায়ের লাশ ফেলে গেলেও পুলিশ সেই লাশ দাফন করেছে। এ কাজ করতে গিয়ে ১০৬ জন পুলিশ করোনায় মারা গিয়েছেন কিন্তু পুলিশ সেবা দেওয়া থেকে কখনো বঞ্চিত করেনি।

ডিএমপি কমিশনার বলেন, কয়েকদিন আগে আপনারা দেখেছেন, নিউ মার্কেটে যখন আগুন লাগলো পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি দোকানে আগুন থেকে বাঁচাতে মাথায় করে কাপড়ের বস্তা নিচে নামিয়ে দিয়েছে। পুলিশ নিজস্ব ডিউটির পাশাপাশি সবসময় এ ধরনের কাজ করে।

এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) মুহা. আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, যুগ্ম-পুলিশ কমিশনাররা উপ-পুলিশ কমিশনারসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..