শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ঝালকাঠিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক মেম্বার সহ নিহত ২, আটক ৪

আমির হোসেন (ঝালকাঠি প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৫৮৩৬ বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য সহ ২জন নিহত হয়েছেন। এঘটনায় ৪জনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত আনুমানিক ৮ টার সময় উপজেলার শুক্তাগর ইউনিয়নের জগইরহাট গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পরে ইউনিয়নের মোল্লারহাট এলাকা থেকে সন্দেহ ভাজন একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

নিহত আ: রব হাওলাদার (৬২)জগইরহাট এলাকার মৃত মফেজ উদ্দিন হাওলাদারের ছেলে ও ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও অপর নিহত বেলায়েত হোসেন (৫৬) রব হাওলাদারের বড় ভাই মৃত মকবুল হোসেন হাওলাদারের ছেলে বেলায়েত হোসেন হাওলাদার। আটককৃত হলো মো: আসাদ (১৯) খুলনা রেলগেট এলাকার ৩ নাম্বার ওয়ার্ডের মো: ইমন এর ছেলে। জগইরহাট এলাকার মৃত দলিল উদ্দিনের ছেলে শাহজাহান, সত্তার এর ছেলে মিজান, খাদেম এর ছেলে সজল।

জানাযায়, ঘটনার সময় আ: রব হাওলাদার, ভাতিজা মো: বেলায়েত হোসেন, ভাগিনা নাসির ও নাসিরের ক্লাস ফোড়ে পড়ুয়া ছেলে মো: সিয়াম জগইরহাট বাজার থেকে বাড়িতে যাচ্ছিলেন। এসময় নাসির অসুস্থ বিধায় তার ছেলেকে নিয়ে পিছনে পরে যায়। সামনে রব হাওলাদার এবং বেলায়েত বাড়ির কাছাকাছি যাওয়ার সাথে সাথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষ মৃত মোদাসসের এর মো: খাদেম, খাদেম এর ছেলে সজল, মেহেদী, রাজন, আকাব্বার এর ছেলে হায়দার, সত্তার এর ছেলে মিজান, শাহজাহান এর ছেলে শাকিল, আলী হোসেন এর ছেলে শহিদ, নুর ইসলামের ছেলে জাহিদ সহ অজ্ঞাত আরো ১৪/১৫ জন লোকে পথ রোধ তরে দাঁড়ায়। তাদের পথ আগলানোর কারন জানতে চাইলে খাদেম তার লোকদের কোপাতে বললে তারা অতর্কিত কোপানো শুরু করে। যা দূর থেকে নাসির এবং তার ছেলে সিয়াম দেখতে পায়। হামলাকারীরা কুপিয়ে রব হাওলাদারকে পাশের খালে ফেলে দেয় এবং বেলায়েতকে রাস্তায় রেখে চলে গেলে সিয়াম দৌড়ে এসে খালের পানির ভিতর থেকে পাশে তুলে রব হাওলাদারকে।

পরে স্থানীয় লোকজন, আত্মীয় স্বজনরা তাদের দুজনকে রাজাপুর উপজেলা কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। এব্যাপারে ঝালকাঠি পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ডাবল মার্ডার হয়েছে।

আমরা ঘটনাস্থল পরিদর্শন করে কিছু নাম পেয়েছি কিন্তু তদন্তের স্বার্থে এখনি নামগুলো বলতে চাচ্ছিনা। ঘটনার সঠিক কারন বের করতে হলে তদন্ত শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..