শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

গাফ্ফার চৌধুরী মেহেন্দীগঞ্জ থেকে বিশ্বজয়ী লেখক : নতুনধারা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৬০২৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

ভাষার প্রথম গানের গীতিকার, প্রথম কবিতার কবি বরেণ্য কলামিস্ট আবদুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

১৯ মে প্রেরিত এক শোক বিজ্ঞপ্তিতে ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বলেন, গাফ্ফার চৌধুরী মেহেন্দীগঞ্জ থেকে বিশ্বজয়ী লেখক। তাঁর লেখনি হাজার বছর বেঁচে থাকবে বাংলাদেশসহ সারা বিশে^। তিনি বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার উলানিয়া থেকে বিশ্বজয় করার জন্য নিরন্তর কলমযুদ্ধ করে গেছেন। এই যুদ্ধে তিনি আজীবন বিজয় অর্জন করেছেন।

বিবৃতিতে নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য সামিয়া মাহী প্রমুখ আরো বলেন, নতুন প্রজন্ম আজীবন গাফ্ফার চৌধুরীকে তাঁর গান-কবিতা-কলামের জন্য স্মরণ করবে শ্রদ্ধার সাথে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..