শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

জমকালো আয়োজনে ওয়েব ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় মেগা মিট-আপ অনুষ্ঠিত

আসাদুজ্জামান সজীবঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৬০০৯ বার পঠিত

বৃহস্পতিবার (৩ নভেম্বর) চট্টগ্রামের সীতাকুণ্ডের ইপসা অডিটোরিয়ামে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ওয়েব ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় মেগা মিট-আপ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ওয়েব ফাউন্ডেশনের প্রেসিডেন্ট রুপা আহমেদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা একজন নারী উদ্যোক্তা ১০ জন নারীর কর্মস্থান সৃষ্টি করবো। বাংলাদেশের উন্নয়নের অগ্রগতিতে ওয়েব ফাউন্ডেশন গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

বিশেষ অতিথির বক্তব্যে মানহা গ্রুপের চেয়ারম্যান ও ওয়েব ফাউন্ডেশন এর চীফ এডভাইজার ড. মুহিব আহমেদ শাহিন বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে ওয়েব ই হবে প্রধান অংশীদার। নারীরা তার হেফাজত করে নিজস্ব গতিতে এগিয়ে যাবে অনেক দূর।

ওয়েবের ভাইস প্রেসিডেন্ট, রবিন আহমেদ বলেন, আমরা পুরুষরা নারীদের অগ্রগতিতে সহায়ক ভুমিকা পালন করবো।

সভাপতির বক্তব্যে রুমা আক্তার বলেন আমরা ওয়েবের গতিশীল যাত্রায় নিজেদের শামিল করে এগিয়ে যেতে চাই বহুদূর।

ওয়েব ডিরেক্টর শিরিন আক্তার তার বক্তব্যে ওয়েবের কর্যক্রম তুলে ধরেন।

বিশেষ অতিথি হিসেবে নারী নেত্রী সুরাইয়া বাকের, যুব উন্নয়ন কর্মকর্তা শাহআলম সহ ইপসা বাংলাদেশের এরিয়া ব্যবস্থাপক তোফায়েল আহমেদ উপস্থিত ছিলেন।

সীতাকুন্ড ও চট্টগ্রামের সকল নারী উদ্যোক্তাদের এই মিলন মেলায় ওয়েবের সাধারণ সম্পাদীকা শরীফা ইশরাত জাহান সাদিয়া, খাইরুন্নাহার নদী,ফ্লোরা,কাকলী, সুফিয়া পশারী পারুল ও রাশেদা আক্তার অংশগ্রহণ করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..