শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

টস জিতে ফিল্ডিংয়ে সিলেট

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
  • ৬২০৩ বার পঠিত
ফাইল ছবি

রংপুর রাইডার্স আর সিলেট সিক্সার্সের শনির দশা কাটছেই না। হারের বৃত্তেই বন্দী হয়ে রয়েছে দল দুটি। তাই দু’দলেরই সামনেই জয়ে ফেরার লক্ষ্য। এমন এক সমীকরণের ম্যাচে প্রথমেই টস জিতে রংপুরকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে সিলেটের অধিনায়ক নাসির হোসেন।

সাত ম্যাচ খেলে তিন জয় ও তিন পরাজয়ে সাত পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে রয়েছে সিলেট। ঢাকা পর্বে একটি ম্যাচও এখনও জিততে পারেনি সিলেট। তাই আজকের ম্যাচে জয়ের বিকল্প ভাবছে না নাসিরবাহিনী।

এদিকে শেষ ম্যাচে রংপুরের হয়ে মাঠে নেমেছিল ক্রিস গেইল- ব্রেন্ডন ম্যাককালাম। দু’জনেই ছিলেন ফ্লপ। রংপুরের লক্ষ্য এই, দুই ব্যাটসম্যান জ্বলে উঠে দলকে পয়েন্ট টেবিলের তলানী থেকে টেনে তুলবে।

সিলেট সিক্সার্স একাদশ
নাসির হোসেন, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, শুভাগত হোম, আবুল হাসান রাজু, তাইজুল ইসলাম, বাবর আজম, লিয়াম প্লাঙ্কেট, দানুসকা গুনথিলাকা, আন্দ্রে ফ্লেচার ও টিম ব্রেসনান।

রংপুর রাইডার্স
মাশরাফি বিন মর্তুজা, মোহাম্মদ মিথুন, শাহরিয়ার নাফীস, সোহাগ গাজী, রুবেল হোসেন, জিয়াউর রহমান, ক্রিস গেইল,ব্রেন্ডন ম্যাককালাম, রবি বোপারা, থিসারা পেরারা, জহির খান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..