মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন সভাপতি আরিফ, সম্পাদক জামিল পুলিশ পরিচয়ে ডাকাতি প্রধান আসামি গ্রেফতার মুরাদনগরে শিক্ষা প্রতিষ্ঠানে প্লাস্টিকের বেঞ্চ সরবরাহ দা-বঁটি-ছুরি-চাপাতি বানাতে ব্যস্ত কামার শিল্পী, টুংটাং শব্দে মুখরিত তাড়াইল মির্জাগঞ্জে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ মিরপুর সাইন্স কলেজের ৩য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে : ওবায়দুল কাদের শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় করার ব্যাপারে আশাবাদী মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মির্জাগঞ্জে উপজেলা চেয়ারম্যান আবু বকর, ভা: চেয়ারম্যান শাওন মহিলা ভা: চেয়ারম্যান হাসিনা নির্বাচিত

তাড়াইলে তালজাঙ্গা যুব সমাজের ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮২৩ বার পঠিত

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১ টায় উপজেলার তালজাঙ্গা বাজার খেলার মাঠে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রউজানফিড এর পরিচালক বোরহান উদ্দিন, তালজাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক খান, তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু জাহেদ ভুঁইয়া,জাতীয় যুব সংহতির তাড়াইল উপজেলার সাবেক সভাপতি শাহ আলম সিদ্দীকি, তাড়াইল থানা এসআই সুলতান উদ্দিন খান।

তালজাঙ্গা যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ ফাইনাল ম্যাচ অংশগ্রহণ করেন, ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাব ও পুরুড়া স্টাইকারস ইলাভেন।

খেলায় ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাব টস জিতে প্রথম ব্যাটিং করে ১৬ ওভারে ৮ উইকেটে ১১৯ রান করে। জবাবে পুরুড়া স্টাইকারস ইলাভেন ১৬ ওভারে ৬ উইকেটে ১১০ সংগ্রহ করলে ৯ রান করলে ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাব বিজয়ী হয়। এদিন ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে ‘তারা’ ও টুর্নামেন্ট সেরা হয়েছে ‘মাসুম’

বিজয়ী দল হিসাবে ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাবকে একটি এলইডি স্মার্ট টিভি ও রানার্স আপ দল পুরুড়া স্টাইকারস ইলাভেন একটি আকর্ষণীয় ট্রপি পুরস্কার প্রদান করা হয়।

উপদেষ্টা মন্ডলি থেকে উপস্থিত ছিলেন, আবদুল আজিজ খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ, আবদুল ওয়াদুদ ফারুক, খাইরুল ইসলাম খান, সারোয়ার হোসেন মন্টু, জুয়েল পাশা। উক্ত খেলাটি পরিচালনায় ছিলেন, তালজাঙ্গা বাজার কমিটির সাধারণ সম্পাদক শেখ সাদী খান, অর্থ সম্পাদক, রহমত উল্লাহ, আল আমিন, রবিউল আলম রাজিব, মোহাম্মদ আরিফ, আলমগীর হোসেন।

বিজয়ীদের মাঝে পুরস্কার দেওয়ার আগে বক্তারা বলেন, মানসিক অবসাদ দূর করতে বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলার আয়োজন করা প্রয়োজন। আয়োজকদের কাছে প্রত্যাশা করে বক্তারা বলেন, এই ক্রিকেট টুর্নামেন্টের মধ্য দিয়ে যুবকদের মানসিক এবং শারীরিক বিকাশ ঘটবে। একই সঙ্গে খেলাধুলার মাধ্যমে যুবকদের মধ্যে সুঅভ্যাস গড়ে ওঠবে বলে মন্তব্য করেন তারা। খেলাধুলা যুবকদের মধ্যে সুঅভ্যাস গড়ার জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। এটি যেমন শারীরিক সক্ষমতা উন্নয়ন করে তেমনই মানসিক সক্ষমতা, দক্ষতার উন্নয়ন, সমন্বয় ক্ষমতা এবং সুঅভ্যাস গড়তেও সহায়তা করে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..