রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা মামলায় শাজাহান খান ৭ দিনের রিমান্ডে তিস্তার পানিবণ্টন সমস্যার সমাধান হতে হবে : পিটিআইকে প্রধান উপদেষ্টা ছাগলের সাথে এ কেমন শত্রুতা ? ৭দফা দাবিতে তাড়াইলে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত ‘ভূমিহীন’ থেকে ১৫ বছরেই কয়েক হাজার কোটি টাকার মালিক শাহরিয়ার আলম আন্তর্জাতিক ইনফরমেটিক্স অলিম্পিয়াড বাংলাদেশের স্বর্ণপদক জয়ে অভিনন্দন তথ্য উপদেষ্টার বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা বামনায় সাংবাদিকদের সাথে ” আলোকিত সমাজ”র নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত সেন্টমার্টিন যেতে রেজিস্ট্রেশনের কোনো সিদ্ধান্ত হয়নি : মন্ত্রণালয় ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার

হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা

দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ৫৭৬৮ বার পঠিত

দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি :

মানিকগঞ্জের হরিরামপুরের বিভিন্ন বাজারে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে চার ব্যবসায়ীকে ৩২ হাজার জরিমানা করা হয়েছে।

১১ জুলাই (বৃহস্পতিবার) সকাল ১০ দিকে এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের মানিকগঞ্জ জেলার সহকারী পরিচালক আসাদুজ্জামান খান রুমেল।

জানা যায়, উপজেলার ঝিটকা বাজারে অভিযান চালিয়ে মূল্য তালিকা না থাকায় ও ক্ষতিকারক কেমিক্যাল ব্যবহার করায় নয়ন বেকারীকে ১০ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় মাহিন হোমিও হলকে ৫ হাজার টাকা, লেছড়াগঞ্জ বাজারে নকল প্রসাধনী রাখার দায়ে সাথী কসমেটিকসকে ৫ হাজার টাকা ও বলড়া বাজারে মা মিষ্টান্ন ভান্ডারকে অপরিচ্ছন্ন ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি রাখা ও তৈরির দায়ে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের মানিকগঞ্জ জেলার সহকারী পরিচালক আসাদুজ্জামান খান রুমেল জানান, ঝিটকা বাজারে অভিযান চালিয়ে মূল্য তালিকা না থাকায় ও ক্ষতিকারক কেমিক্যাল ব্যবহার করায় নয়ন বেকারী, মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় মাহিন হোমিও হল, নকল প্রসাধনী রাখার দায়ে সাথী কসমেটিকস ও অপরিচ্ছন্ন ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি রাখা ও তৈরির দায়েবলড়া বাজারে মা মিষ্টান্ন ভান্ডারকে জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকারের এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে উপজেলা সেনেটারী অফিসার আতিউর রহমানসহ ৭ থেকে ৮ জন সঙ্গীয় ফোর্স সহযোগিতা করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..