মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
আর্থিক খাতে সংস্কার অব্যাহত থাকবে : সালেহউদ্দিন এডিবি’র কাছ থেকে বাংলাদেশ সহায়তা হিসেবে ৯০ কোটি ডলার পাবে পীরগঞ্জে শহীদ আবু সাঈদের বীরত্বগাঁথা আলোকচিত্র প্রদর্শন একমাত্র উপার্জনক্ষম সন্তানকে হারিয়ে দিশেহারা পরিবার ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক উপদেষ্টা বাংলাদেশের কাঠামোগত সংস্কারে সহায়তা করতে আগ্রহী এডিবি প্রথমবারের মতো সেনাসদরে প্রধান উপদেষ্টা পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আগামীকাল খালেদা জিয়া ও ড. ইউনূসকে হত্যা হুমকির অভিযোগে শেখ হাসিনার বিরুদ্ধে চট্টগ্রামে মামলা জুলাই গণহত্যায় ৮৭৫ জনের মধ্যে ৪২২ জন বিএনপির : মির্জা ফখরুল

বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৭৫৬ বার পঠিত
মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বিএসএফের গুলিতে স্বর্ণা দাস নামের ১৩ বছর বয়সী কিশোরীকে হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র কেন্দ্রীয় মহাসচিব আহমদ শফী আশরাফী।
তিনি বলেন, সিমান্তে একেরপর এক হত্যা জঘন্য অপরাধ এবং সুস্পষ্টভাবে মানবাধিকারের লংঘন। আমি এর তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাই।
 ৬ সেপ্টেম্বর (শুক্রবার) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ন্যাশনাল সবুজ বাংলা পার্টি’র মহাসচিব আহমদ শফী আশরাফী উপরোক্ত কথাগুলো বলেন।
জনাব আহমদ শফী আশরাফী আরও বলেন, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে আগেও অনেক মানুষ আহত- নিহত হয়েছে।  কিন্তু খুনের দায়ে তাঁদের কখনো কোন বিচার হয়নি। অনেক সহ্য করেছি আর নয়। যদি আর একটা গুলি চলে আমার বাংলাদেশের মানুষের উপর, যদি আর কোন লাশ পড়ে, তাহলে বাংলাদেশের আপামরজনসাধারণকে সাথে নিয়ে উচিৎ জবাব দিতে বাধ্য হবো। বিএসএফ দিয়ে মানুষ হত্যা করে আমার দেশের সাথে বন্ধুত্ব আশা করা যায় না। আশা করি, বন্ধুত্ব এবং সৌন্দর্যপূর্ণ আচরণ করবেন। আপনাদের বিরুদ্ধে ‘ডাইরেক্ট একশনে’ যেতে বাধ্য করবেন না।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..