রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যা মামলায় শাজাহান খান ৭ দিনের রিমান্ডে তিস্তার পানিবণ্টন সমস্যার সমাধান হতে হবে : পিটিআইকে প্রধান উপদেষ্টা ছাগলের সাথে এ কেমন শত্রুতা ? ৭দফা দাবিতে তাড়াইলে ইসলামী আন্দোলনের গণ সমাবেশ অনুষ্ঠিত ‘ভূমিহীন’ থেকে ১৫ বছরেই কয়েক হাজার কোটি টাকার মালিক শাহরিয়ার আলম আন্তর্জাতিক ইনফরমেটিক্স অলিম্পিয়াড বাংলাদেশের স্বর্ণপদক জয়ে অভিনন্দন তথ্য উপদেষ্টার বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা বামনায় সাংবাদিকদের সাথে ” আলোকিত সমাজ”র নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত সেন্টমার্টিন যেতে রেজিস্ট্রেশনের কোনো সিদ্ধান্ত হয়নি : মন্ত্রণালয় ঘুষ ও চাঁদাবাজি বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার

মুরাদনগরে খালে নেমে ময়লার স্তূপ পরিষ্কার করলেন চেয়ারম্যান কিশোর

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৫৭৭৩ বার পঠিত

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগরে উপজেলা পরিষদের অপরপাশে অবস্থিত খালে দীর্ঘদিনের ময়লার স্তূপ পরিষ্কার করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর।

গতকাল বৃহস্পতিবার (৪ জুলাই) বিকালে ফায়ার সার্ভিস ও স্বেচ্ছাসেবক লীগের সহযোগিতায় ওই ময়লা পরিষ্কার করে দীর্ঘ দিনের ভোগান্তি থেকে মুক্তি দেওয়া হয় নগরবাসীকে।

উপজেলা পরিষদের অপরপাশে অবস্থিত খালে দীর্ঘদিন ময়লা আবর্জনা জমে নগরীর মানুষের ভোগান্তি ছিল চরমে। পথচারীদের ও উপজেলা পরিষদ গেইটের পাশেই অবস্থিত খালটি ময়লা থাকায় উপজেলা পরিষদে সেবা গ্রহীতাদের পোহাতে হতো অসহনীয় যন্ত্রণা। খালটি ময়লা মুক্ত করায় অগণিত পথচারী মুক্তি পেয়েছে ময়লা থেকে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, উপজেলা প্রকৌশলী রায়হানুল আলম, উপজেলা কৃষি অফিসার পাভেল খান পাপ্পু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা, ফায়ার সার্ভিসের ইউনিট লিডার প্রমূখ।

উপজেলা পরিষদে সেবা নিতে আসা একাধিক ব্যক্তি বলেন, উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান নিজে ময়লার স্তূপে নেমে ময়লা পরিষ্কার করেছেন। তার এই উদ্যোগ প্রমাণ করে উপজেলার মানুষকে সেবা দিতে তিনি কতটা বিলিয়ে দিয়েছেন নিজেকে। এই ময়লা পরিষ্কার করায় আমাদের দীর্ঘ দিনের ভোগান্তি লাঘব হয়েছে। আমাদের চেয়ারম্যান প্রকৃতপক্ষেই জনবান্ধব নেতা হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..