শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

ফানুস থেকে আগুন লাগানো নিয়ন্ত্রণে এসেছে

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৫৮৯৬ বার পঠিত

বর্ষবরণ উদযাপন করতে গিয়ে ওড়ানো ফানুসে রাজধানীর বিভিন্ন স্থানে আগুন লাগার ঘটনা ঘটে। সব স্থানে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর কর্মীরা।

শুক্রবার ৩১শে ডিসেম্বর দিনগত রাতে ফায়ার সার্ভিসের গণমাধ্যমকর্মীরা রায়হান বলেন ঢাকার আশেপাশে যেসব আগুন লেগেছিল সবগুলো আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। আগুন গুলো বড় না হওয়ায় তেমন কোন সমস্যা নেই। এছাড়া উত্তরা এলাকায় একটি গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কন্ট্রোলরুমের কর্মকর্তা এরশাদ হোসেন জানান মধ্যরাতে রাজধানীর যাত্রাবাড়ী ধানমন্ডি মিরপুর এলাকায় বিদ্যুতের তারের আগুন লাগার খবর পাওয়া যায়। প্রতিটি স্থানে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পাঠানো হয়েছে। আগুন লাগার তালিকাভুক্ত করছি। তালিকা  করা না হলে এই মুহূর্তে বিস্তারিত কিছু বলা সম্ভব না। তালিকা সম্পন্ন করার পর আমরা এ বিষয়ে বিস্তারিত বলতে পারবো।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..