শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

বাঙলা কলেজস্থ পটুয়াখালী জেলা ছাত্র কল্যা‌ণের ইফতার মাহ‌ফিল অনুষ্ঠিত

সাজিদুর রহমান সজিব (বিশেষ প্রতিনিধি,মিরপুর):
  • আপলোডের সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৬০৭১ বার পঠিত

সাজিদুর রহমান সজিব (বিশেষ প্রতিনিধি,মিরপুর):

সরকারি বাঙলা কলেজস্থ পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের ইফতার ও দোয়‌া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) রাজধান‌ীর মিরপু‌রের এক‌টি রেস্টু‌রে‌ন্টে এ ইফতার ও দোয়া মাহফিল অনু‌ষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলা‌দেশ মেকানিক্যাল ডিভিশনের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ নাসির উদ্দীন। পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণের সভাপতি এইচ এম তামিম হোসেন তাছিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড‌ভো‌কেট শামীম আল সাইফুল (সোহাগ), ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণ যুবলী‌গের সহ-সভাপ‌তি মুরসা‌লিন আহ‌মেদ, পাথও‌য়ের নির্বাহী প‌রিচালক মো. শাহিন, ঢাকাস্থ কাকড়াবুনিয়া সমাজ কল্যাণের সভাপতি শহিদুল ইসলাম শহীদ, ইংলিশ থেরাপির প্রতিষ্ঠাতা সাইফুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বাঙলা কলেজস্থ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। ইফতার ও দোয়া মাহ‌ফিল শে‌ষে নতুন সভাপ‌তি হি‌সে‌বে মো. মাসুম বিল্লাহ’র কা‌ছে দা‌য়িত্ব হস্তান্থর ক‌রেন প্র‌তিষ্ঠাতা সভাপ‌তি এইচ এম তামিম হোসেন তাছিম। এ সম‌য়ে পটুয়াখালী জেলা ছাত্র কল্যা‌ণের সাধারণ সম্পাদক মো. মে‌হেদী হাসান উপ‌স্থিত ছি‌লেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..