সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

বিজনেস ডেলিগেশনে অংশ নিতে পশ্চিমবঙ্গে যাচ্ছেন ড. মুহিব আহমেদ শাহিন

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

‘Business Delegation of Dhaka Chamber of Commerce & Industries(DCCI) to the West Bengal, India’ প্রোগ্রামে অংশগ্রহণের জন্য ভারতের পশ্চিমবঙ্গে যাচ্ছেন তরুন শিল্প উদ্যোক্তা ড. মুহিব আহমেদ শাহিন।

আগামীকাল বুধবার সকাল ৯ টা ৩০ মিনিটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করবেন। ১০ টা ৫০ মিনিটে নেতাজী শুভাস চন্দ্র বোস আন্তর্জাতিক বিমানবন্দরে তারা পৌঁছাবেন। জানা যায়, সেখানে তিনি Colutta Chamber of Commerce, Indian Chamber of Commerce(ICC), East Bengal Food ball Club, Bengal Club, Bengal Chamber of Commerce and industry, West Bengal Industrial Infrastructure Development Corporation, Bengal Business Council(BBC), পশ্চিমবঙ্গের মন্ত্রী ড. পার্থ চ্যাটার্জী, বানিজ্য ও উদ্যোগ বিষয়ক মন্ত্রণালয়সহ বিভিন্ন বিজনেস হাউজের সাথে বাংলাদেশ- পশ্চিমবঙ্গের বিজনেস সম্পর্ক উন্নয়ন মূলক অসংখ্য প্রোগ্রামে অংশগ্রহণ করবেন।

তরুন শিল্প উদ্যোগতা ড. মুহিব আহমেদ শাহিন এর আগেও পৃথিবীর বিভিন্ন দেশে বাংলাদেশের সামাজিক, অর্থনৈতিক ও এনভাইরোনমেন্ট নিয়ে অসংখ্য সেমিনারে অংশগ্রহণ করে বাংলার লাল সবুজের পতাকাকে সমুন্নত রেখেছেন। বরগুনা জেলার বেতাগী উপজেলা এই কৃতি সন্তান একজন সফল তরুন শিল্প উদ্যোগতার পাশা-পাশি আন্তর্জাতিক অঙ্গনে মানবসেবায় অসামান্য অবদানের জন্য বহু সম্মাননা অর্জন করেছেন। তিনি তার নিরাপদ ভ্রমণ ও সু স্বাস্থ্যের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর..