সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন

সুবিদখালীতে এনআরবিসি ব্যাংকের ৯১ তম শাখা’র শুভ উদ্বোধন

মাসুদ রানা জালাল জোমাদ্দার, মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৯৩ বার পঠিত

মাসুদ রানা জালাল জোমাদ্দার, মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:

মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী বাজারে নান্নু শপিং সেন্টারে প্রথম ফ্লরে এনআরবিসি ব্যাংকের ৯১-তম মুল শাখার উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী এ সময় প্রধান অতিথি ফিতা কেটে উদ্বোধনী অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী বলেন জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে যে অঙ্গীকার করেছিলেন তা আজ ব্যাংকিং সেক্টরের মাধ্যমে গ্রামের মানুষও তার সুফল পাচ্ছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন জুয়েল বেপারী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা, সুবিদখালী বাজারের বিশিষ্ট ব্যাবসায়ি সাহাবুদ্দিন নান্নু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঃ বারেক সিকদার, ৪নং দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মাদ আনোয়ার হোসেন খান, ২নং মির্জাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আবুল বাসার নাসির, সাংবাদিক ও মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য  মাসুদ রানা জালাল জোমাদ্দার ও সুবিদখালী বাজারের ব্যাবসায়ি বৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড (বরিশাল ও খুলনা বিভাগের রিজিওন প্রধান) মাকসুদ বিন হারুন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর..