শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

মদপানে ছাত্রের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৬০৪৬ বার পঠিত

বর্ষবরণের দিনে পিকনিকে বিষাক্ত মদপানে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রের মৃত্যু হয়। এ ঘটনায় অসুস্থ হয়েছে আরো তিনজন। শনিবার রাতে রাজশাহী মহানগরীর কাটাখালির সমসাদিপুর এলাকায় পিকনিকে মদপানের এ ঘটনা ঘটে।

মৃত আসাদুল ইসলাম নগরীর কাটাখালি থানার সমসাদিপুর গ্রামের আকল ইসলামের ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র।অসুস্থ হলেন পারভেজ আল আমিন জামিল তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কাটাখালি থানার ওসি সিদ্দিকুর রহমান জানান আসাদুলের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এম এস এ কথা খালি থানার পুলিশ মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে ওসি সিদ্দিকুর রহমান জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..