বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ

মদপানে ছাত্রের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৬০৫০ বার পঠিত

বর্ষবরণের দিনে পিকনিকে বিষাক্ত মদপানে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রের মৃত্যু হয়। এ ঘটনায় অসুস্থ হয়েছে আরো তিনজন। শনিবার রাতে রাজশাহী মহানগরীর কাটাখালির সমসাদিপুর এলাকায় পিকনিকে মদপানের এ ঘটনা ঘটে।

মৃত আসাদুল ইসলাম নগরীর কাটাখালি থানার সমসাদিপুর গ্রামের আকল ইসলামের ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র।অসুস্থ হলেন পারভেজ আল আমিন জামিল তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

কাটাখালি থানার ওসি সিদ্দিকুর রহমান জানান আসাদুলের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এম এস এ কথা খালি থানার পুলিশ মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে ওসি সিদ্দিকুর রহমান জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..