শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মির্জাগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৬০২৪ বার পঠিত
মির্জাগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ।

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি:

একাত্তর টিভির বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা ও হয়রানি মূলক মামলা দায়েরের প্রতিবাদে পটুয়াখালীর মির্জাগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন সাংবাদিকরা।

বুধবার সকাল ১১টায় মির্জাগঞ্জ প্রেস ক্লাবের আয়োজনে প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত কর্মসূচীতে মির্জাগঞ্জ ছাড়াও পটুয়াখালী ও বেতাগীর সাংবাদিকরা এই কর্মসূচীতে অংশগ্রহন করেন।

মির্জাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এ্যাড. মোঃ মজিবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, পটুয়াখালী  প্রেস ক্লাবের সহ-সভাপতি ও সাংবাদিক ইউনিয়নের সদস্য সচিব জালাল আহমেদ, একাত্তর টিভির পটুয়াখালী প্রতিনিধি আহসানুল কবির রিপন, মির্জাগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, সাধরন সম্পাদক রফিকুল ইসলাম সাদ্দাম, পটুয়াখালী প্রেস ক্লাবের সদস্য মোঃ হুমায়ুন কবির ও বেতাগীর সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম ইরান প্রমূখ।

এ সময় বক্তারা, মামলার ঘটনায় তিব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন মির্জাগঞ্জ মরহুম ইয়ার উদ্দিন খলিফার মাজারের দূর্নীতি নিয়ে ইমরান হোসেন টিটু একটি অনুসন্ধানী সংবাদ প্রকাশ করলে ক্ষীপ্ত হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এই হয়রানি মূলক মামলা করা হয়। অনতিবিলম্বে একাত্তর টিভির বরগুনা প্রতিনিধির বিরুদ্ধে আনিত হয়রানি মূলক মামলা প্রত্যাহার না করা হলে আগামী দিনে আরও কঠোর কর্মসূচী দেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..