শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

পটুয়াখালী পৌর কৃষকলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৫৭৬৪ বার পঠিত
ছবি: করাপনশন ইন মিডিয়া।

পটুয়াখালীর পৌর কৃষক লীগ নেতার আপত্তিকর ভিডিও প্রকাশ হওয়ার পরে এলাকাজুড়ে তোলপাড় শুরু হয়েছে। আপত্তিকর ওই ভিডিও ঘিরে সমালোচিত ব্যাক্তি হলেন পৌর কৃষক লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম।

বৃহস্পতিবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পরলে নেতিবাচক মন্তব্য করেন সাধারণ মানুষসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ ও কমিটির নেতা কর্মীরা। ভিডিও প্রকাশের পরে তার নেতৃত্বগুন নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, উলঙ্গ অবস্থায় কৃষকলীগের ওই নেতা খালি রুমে ভিডিও কলে আপত্তিকর কাজে লিপ্ত ছিলেন। তবে ওই কলে যুক্ত থাকা অপরব্যক্তির পরিচয় শনাক্ত করা যায়নি। ২৮ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিও ঘিরে সমালোচনা শুরু হয়েছে। এছাড়াও তার পরকীয়া আসক্তি এখন ওপেন সিক্রেট।

নাম প্রকাশে অনিচ্ছুক কৃষক লীগের একাধিক নেতাকর্মী জানায়, যেকোনো সংগঠনের নেতা হলো পথপ্রদর্শক। নেতা নির্বাচিত হন কর্মীদের ভালবাসায়। কিন্তু সম্প্রতি ( শহিদুল ইসলাম ) যে ধরনের অনৈতিক কার্যকলাপে যুক্ত হচ্ছেন এতে শুধু তিনি নন সংগঠন তথা কর্মীরাও বিতর্কিত হচ্ছে। তার এসব কর্মকাণ্ডের দায়ভার জেলা কৃষক লীগ গ্রহণ করবে না। এ ঘটনার জন্য নিন্দা জানাচ্ছি।’

এ বিষয়ে পটুয়াখালী জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সর্দার সোহরাব হোসেন বলেন ভিডিওটি আমি দেখেছি এবং সাথে সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের জানিয়েছি তারা প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা নিবেন।

জেলা কৃষক লীগের সভাপতি গাজী আলী হোসেন বলেন আমি বিষয়টি শুনেছি এটা আসলে দুঃখজনক, তার বিরুদ্ধে খুব শীঘ্রই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..