সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি

বেতাগীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস পালন

সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিবেদক)
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৬০৯৩ বার পঠিত

বরগুনার বেতাগীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে ৩১বার তোপধ্বনির মধ্যে দিয়ে দিবসের সূচনা হয়। পরে উপজেলার সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
দুর্জয় স্মৃতিস্তম্ভে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ সহ সকল সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, প্রেস ক্লাব, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পুষ্পমাল্য অর্পণ করে। পরে বেতাগী সরকারি হাইস্কুল মাঠে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পরিবেশনায় মনোজ্ঞ কুচকাওয়াচ অনুষ্ঠিত হয়। দুপুর ১২টায় একই মাঠে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বিকেল ৪ টায় সারাদেশের সাথে একযোগে শপথ বাক্য পাঠ এবং সন্ধ্যায় শহীদ মিনারের পাদদেশে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..