বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ

সুস্থ হয়ে উঠেছেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৬০৪৬ বার পঠিত
ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা এখন ভালো। সুস্থ আছেন আর চাইলেই এখন বাসায় যেতে পারবেন।এমনটা জানিয়েছেন মেডিকেল বোর্ডের অন্যতম সদস্য কোষাধ্যক্ষ বক্ষব্যাধি (রেসপিরেটরি) মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার মোঃ আতিকুর রহমান।

ঠান্ডা জ্বর নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) ভর্তি হন ওবায়দুল কাদের । পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে আবার হাসপাতালে আশা লাগতে পারে, তাই হাসপাতালে রাখা হয়েছে। তার চিকিৎসার গঠিত মেডিকেল বোর্ডের এক সদস্য শুক্রবার গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

মেডিকেল বোর্ডের ওই সদস্য আর ও বলেন, আমরা চাই উনি একটু বিশ্রাম নিন। বাসায় গেলে ব্যস্ত হয়ে পড়বেন। যে কারণে হাসপাতালে রাখা হয়েছে।

সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসায় বুধবার ১০ সদস্যের মেডিকেল বোর্ড এর প্রথম বৈঠক হয়। এরপর কিছু পরীক্ষা-নিরীক্ষা দেওয়া হয় ।সেই পরীক্ষার ফল মেডিকেল বোর্ডের হাতে রয়েছে ।সে অনুযায়ী তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এর আগে ২০১৯ সালের ৩ মার্চ হঠাৎ অসুস্থ হয়ে (বিএসএমএমইউতে) ভর্তি হয়েছিলেন ওবায়দুল কাদের‌ ওই সময় তার হৃদপিন্ডের রক্ত নালীতে তিনটি ব্লক ধরা পড়ে। তারপর সিঙ্গাপুরের দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন তিনি। প্রায় আড়াই মাসের দীর্ঘ চিকিৎসার পর ২০১৯ সালের ৬ মে সুস্থ হয়ে দেশে ফেরেন এই মন্ত্রী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..