শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

সুস্থ হয়ে উঠেছেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ৬০৪৩ বার পঠিত
ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা এখন ভালো। সুস্থ আছেন আর চাইলেই এখন বাসায় যেতে পারবেন।এমনটা জানিয়েছেন মেডিকেল বোর্ডের অন্যতম সদস্য কোষাধ্যক্ষ বক্ষব্যাধি (রেসপিরেটরি) মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার মোঃ আতিকুর রহমান।

ঠান্ডা জ্বর নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) ভর্তি হন ওবায়দুল কাদের । পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে আবার হাসপাতালে আশা লাগতে পারে, তাই হাসপাতালে রাখা হয়েছে। তার চিকিৎসার গঠিত মেডিকেল বোর্ডের এক সদস্য শুক্রবার গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

মেডিকেল বোর্ডের ওই সদস্য আর ও বলেন, আমরা চাই উনি একটু বিশ্রাম নিন। বাসায় গেলে ব্যস্ত হয়ে পড়বেন। যে কারণে হাসপাতালে রাখা হয়েছে।

সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসায় বুধবার ১০ সদস্যের মেডিকেল বোর্ড এর প্রথম বৈঠক হয়। এরপর কিছু পরীক্ষা-নিরীক্ষা দেওয়া হয় ।সেই পরীক্ষার ফল মেডিকেল বোর্ডের হাতে রয়েছে ।সে অনুযায়ী তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এর আগে ২০১৯ সালের ৩ মার্চ হঠাৎ অসুস্থ হয়ে (বিএসএমএমইউতে) ভর্তি হয়েছিলেন ওবায়দুল কাদের‌ ওই সময় তার হৃদপিন্ডের রক্ত নালীতে তিনটি ব্লক ধরা পড়ে। তারপর সিঙ্গাপুরের দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন তিনি। প্রায় আড়াই মাসের দীর্ঘ চিকিৎসার পর ২০১৯ সালের ৬ মে সুস্থ হয়ে দেশে ফেরেন এই মন্ত্রী।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..