রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

ফুলবাড়ী সীমান্তে অস্ত্রসহ ভারতীয় যুবক আটক

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৬০২১ বার পঠিত

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে দেশীয় অস্ত্রসহ এক ভারতীয় যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

সোমবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার গংগাহাট সীমান্তের ৯৪২ নম্বর সীমানা পিলারের নিকটবর্তী আজোয়াটারি এলাকায় এ ঘটনা ঘটে।

আটক যুবকের নাম আনারুল শেখ (২২)। তিনি ভারতের কোচবিহার জেলার সাহেবগঞ্জ থানার সেউটি-২ গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে আনারুল অস্ত্রসহ বাংলাদেশে প্রবেশ করে সন্দেহজনক ঘোরাঘুরি করলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে।

তারা চোর সন্দেহে ওই যুবককে আটক করতে গেলে তার হাতে ধারালো অস্ত্র দেখতে পান । এক পর্যায়ে স্থানীয় হরেকৃষ্ণ রায় সহ কয়েকজন ধাওয়া করে ওই ভারতীয় যুবককে আটক করে। এসময় ধারালো অস্ত্রের আঘাতে হরেকৃষ্ণ রায় মারাত্বক আহত হন।

পরে স্থানীয়রা আহত হরেকৃষ্ণকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে আটক ভারতী যুবককে রাতেই অস্ত্রসহ পুলিশে সোপর্দ করেন।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, রাতে ওই এলাকার স্থানীয় লোকজন এক ভারতীয় যুবককে দেশীয় অস্ত্রসহ আটক করে থানায় সোপর্দ করেন। পরে মঙ্গলবার সকালে বিজিবি বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার অপরাধে পৃথক দুটি মামলা দায়ের করলে আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..