সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি

উত্তরায় হকারদের বিক্ষোভ; মহাসড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক
  • আপলোডের সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৫৮৯২ বার পঠিত

উচ্ছেদ বন্ধ অস্থায়ী পূর্ণবাসন দাবিতে রাজধানীর উত্তরায় ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোধ করেছে হকাররা।

আজ শনিবার সকাল দশটার দিকে হকাররা উত্তরার রবীন্দ্র সরণি থেকে সড়কের জড়ো হয়ে বিক্ষোভ শুরু হয়। পরে হকাররা উত্তরা রাজলক্ষী বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ঢাকা -১৮ আসনের সংসদ সদস্য হাসানের কার্যালয়ের সামনে অবস্থান নেন। এরপর দুপুর বারোটার দিকে মানসিংহ সড়কে অবস্থান নেন তারা। তাদের অবরোধে সড়কে দু’দিনেই যান চলাচল বন্ধ রয়েছে।

হকার ও ক্ষুদ্র ব্যবসায়ীরা বলেন কর্নার সময় তারা ব্যবসা করতে না পেরে ক্ষতিগ্রস্ত হয়েছে। তারা বিভিন্ন সময় আর্থিক প্রতিষ্ঠানের কাছ থেকে ঋণ নিয়ে ব্যবসা করে। ফোন যদি তাদের পুনর্বাসন না করে উচ্ছেদ করা হয় তাহলে তারা পথের বসবেন। দেনা পাওনা পরিশোধ করতে পারবেন না।

রাজলক্ষ্মীর এলাকা দায়িত্বে থাকা পুলিশ ট্রাফিক পরিদর্শক আখতারুজ্জামান বলেন হকারদের অবরোধের কারণে সড়কের উভয় দিকে যান চলাচল বন্ধ রয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..