শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

বিনোদন ডেস্ক
  • আপলোডের সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৫৮৮৩ বার পঠিত

মা হতে চলেছ খবর  জেনে সবাইকে চমকে দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। প্রশ্ন ওঠেছিল, বিয়েটা সারলেন কবে এ নায়িকা?

জবাবে, গত ১০ এ জানুয়ারি পরিমনির নিজের প্রেম কাহিনীর বিস্তারিত তুলে ধরেন ভক্ত-অনুরাগীদের সামনে।

বলেন ,২০২১সালের১৭ অক্টোবর নেটওয়ার্কের বাইরে খ্যাত তারকা ও মডেল শরিফুল এর সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিনি।রাজ এই তার অনাগত সন্তানের বাবা।

আর সে পরিমনির আবারও বিয়ে করছেন! পাত্র অবশ্যই সেই রাজ। শুক্রবার  বেশ ঘটা করে গায়ে হলুদ অনুষ্ঠান আয়োজিত হল। আজ শনিবার আনুষ্ঠানিকভাবে তাদের বিয়েটা হচ্ছে।

হলুদ সন্ধার পার  নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন পরীমনি। যেখানে রাজ পরীমনিকে হলুদ রঙ্গের বসনে দেখা গেছে।

ক্যাপশনে ভালবাসার চিহ্ন দিয়ে হ্যাশট্যাগ দিয়েছেন রাজপরী। কিন্তু ছবিগুলো কোন তারিখে তা বোঝা যায়নি পরীর এই পোস্টে।

পরিমনির ঘনিষ্ঠজন নির্মাতা চয়নিকা চৌধুরীর ফেসবুক থেকে বিষয়টি নিশ্চিত হওয়া যায়। শুক্রবার পরীর হলুদ ছোঁয়া অনুষ্ঠান হয়েছে।

সে হলুদ সন্ধার বেশ কয়েকটা ছবি ফেসবুকে পোস্ট করেছ চয়নিকা চৌধুরী লিখেছেন, পরী আর রাজের হলুদ ছোয খুব সাধারন ছিল। হলুদ কাঞ্জিভরম শাড়ি থেকে সুন্দর লাগছিল! পুরোটাই ওদের পরিবারের লোকজন। খুব খুব আনন্দ আর নির্মল খুশির বন্যা ছিল।

চয়নিকা চৌধুরী আরও লিখেছেন, অনুষ্ঠানে নির্মাতাদের মধ্যে ছিলেন সেলিম গিয়াস উদ্দিন, রেদওয়ান রনি। ছিলেন ডি এ তায়েব। সবার ভালোবাসা আর আশীর্বাদে হাসি খুশিতে ভরে উঠল তাদের আগামী দিনগুলো। ধন্যবাদ আমাকে সম্মানিত করার জন্য।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..