বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

ভারত সফরকে কেন্দ্র করে ওয়েস্ট ইন্ডিজ দলে বড়সড় পরিবর্তন

ক্রীড়া ডেস্ক
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ৬০৫৫ বার পঠিত

আয়ারল্যান্ডের কাছে খুব বাজেভাবে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। সেই হারের ধাক্কা সামলাতেই নড়েচড়ে বসেছে দেশটির ক্রিকেট বোর্ড। আসন্ন ভারত সফরের দলে ছয় পরিবর্তন এনে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট।

আগামী ৬ ফেব্রুয়ারি থেকে ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ। ওয়ানডে সিরিজের পর ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

ভারত সফরের জন্য আপাতত ওয়ানডে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। আইরিশদের বিপক্ষে খারাপ করেও এই সিরিজে অধিনায়ক হিসেবে আছেন কাইরন পোলার্ড।

তবে ব্যাটিং বিভাগে ব্যাপক পরিবর্তন এসেছে ক্যারিবীয় দলে। ব্যাটিং বিভাগ শক্ত করার আশায় দলে ফেরানো হয়েছে এনক্রুমা বনার, ব্র্যান্ডন কিং ও ড্যারেন ব্রাভোকে।

গত বছর বাংলাদেশের বিপক্ষে অভিষেকের পর থেকে আর খেলার সুযোগ পাননি বনার। এ ছাড়াও ২০২০ সালের পর ওয়ানডে দলে সুযোগ পেয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান কিং।

বোলিংয়ে দলে ফিরেছেন লেগ স্পিনার হেইডেন ওয়ালশ জুনিয়র। করোনা থেকে সুস্থ হয়ে ওয়ানডে দলে ফিরেছেন ফ্যাবিয়ান অ্যালেন। ২০১৯ সালের পর ফিরেছেন কেমার রোচ। আগের সিরিজ থেকে দলে জায়গা হারিয়েছেন রোস্টন চেইজ, জাস্টিন গ্রিভস, জেডেন সিলস ও ডেভন টমাস।

ওয়েস্ট ইন্ডিজ দল : কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, এনক্রুমা বনার, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, জেসন হোল্ডার, শেই হোপ, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান, কেমার রোচ, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..