শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

নিষ্প্রভ মেসি-নেইমার, হার পিএসজির

ক্রীড়া ডেস্ক:
  • আপলোডের সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৬০৪৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক:

একদিকে দারুণ জয়ে কঠিন বার্তা যখন দিচ্ছে রিয়াল মাদ্রিদ। তখন পিএসজি নিষ্প্রভ এক ম্যাচ খেলছে। শেষ অবধি তাদের ম্যাচটা হেরেই যেতে হয়েছে। পুরো ম্যাচজুড়ে আলো ছড়াতে ব্যর্থ হয়েছেন লিওনেল মেসি-নেইমার জুনিয়রের মতো তারকারা।

নিসের বিপক্ষে পিএসজি ম্যাচ হেরেছে ১-০ গোলে। আগের লেগে গত বছরের ডিসেম্বরেও দলটির বিপক্ষে হেরেছিল মাওরোসিও পচেত্তিনোর দল। বুধবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে রিয়ালের বিপক্ষে মাঠে নামার আগে এটি বড় ধাক্কাই হয়ে আসল তাদের জন্য।

রিয়ালের বিপক্ষে প্রথম লেগে একের পর এক আক্রমণ চালালেও দ্বিতীয়ার্ধের যোগ করা সময়েই কেবল গোলের দেখা পায়। গোলটি করেন কিলিয়ান এমবাপে। কার্ডের খাড়ায় এই ম্যাচে ছিলেন না তিনি। চেনা নেইমারেরও দেখা মেলেনি, মেসিও খুঁজে পাননি নিজেকে।

পুরো প্রথমার্ধে নিসের গোলপোস্ট লক্ষ্য করে কেবল ৪টি শট নিতে পারে পিএসজি। অন্যদিকে ঘরের মাঠে উজ্জ্বীবিত ফুটবল খেলে নিস। ম্যাচের শুরুর ছয় মিনিটের মধ্যে দুটি আক্রমণ করে নিস। গুয়েহির প্রথম শট আটকান পিএসজি গোলরক্ষক, দ্বিতীয়টি তিনি নিজেই বাইরে মারেন।

তিন মিনিট পর অবশ্য ভালো আক্রমণ করেছিল পিএসজিও। নেইমারের পাস ধরে আর্জেন্টাইন ডি মারিয়ার শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। ২৯ মিনিটে আরও একটি সুযোগ নষ্ট করেন ডি মারিয়া।

দ্বিতীয়ার্ধেও নিজেদের খেলায় ফিরতে পারেনি পিএসজি। নেইমারের একটি ফ্রি কিক দুর্বলভাবে গোলরক্ষকের হাতে পৌঁছায়। বদলি হিসেবে নামা ইকার্দির শট কর্নারের বিনিময়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক।

এরপর ম্যাচের দুই মিনিট বাকি থাকতেই গোলের দেখা পায় নিস। এতে অবশ্য দায়টা জর্জিনিয়ো উইজনালডমের। সতীর্থের ক্রস স্লাইড করে ক্লিয়ার করতে ব্যর্থ হন তিনি। তার পেছনে থাকা দেলোঁ প্লেসিং শটে লক্ষ্যভেদ করেন। লিগ ওয়ানে তৃতীয় হারের স্বাদ পায় পিএসজি।

লিগ ওয়ানে ২৭ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। ৪৯ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে নিস।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..