বুধবার, ০১ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি

পটুয়াখালীতে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৫৮২৩ বার পঠিত

পটুয়াখালী দশমিনায় উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমম্বিত কর্মপরিকল্পনা প্রনয়নের লক্ষ্যে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদের কনফারেন্স রুমে দশমিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো.শরীফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান ডাঃ সামচ্ছুর নাহার খান ডলি, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. জাফর আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মো.মোস্তাফিজুর রহমান, উপজেলা আবাসিক মেডিকেল অফিসার গোলাম সরোয়ার, উপজেলা প্রাণীসম্পাদ অফিসার ডাঃ মো.আতিকুর রহমান, দশমিনা থানা অফিসার ইনচার্জ মো.মেহেদী হাসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বেগম জেসমিন আক্তার সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ব্যাংক কর্মকর্তা, রাজনীতিবিদ, শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, এনজিও কর্মকর্তা সুশীল সমাজের প্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিগন।

কর্মশালায় সকলে মিলে কর্মপরিকল্পনা তৈরি ও উপস্থাপনা করেন, কর্মশালায় বক্তাগন মাদকদ্রব্যের অপব্যবহার রোধ কল্পে সামাজিক আন্দোলন গড়ে তুলার বিষয়ে যার যার অবস্থান থেকে সর্বোচ্চ চেষ্টা করার প্রত্যয় ব্যক্ত করেন।

মাদকদ্রব্যের অপব্যবহার রোধে পারিবারিক শিক্ষার প্রতি গুরুত্বরোপ করেন এ ছাড়াও উম্মুক্ত আলোচনার মাধ্যমে মাদকদ্রব্যের অপব্যবহার রোধে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..